Vision  ad on bangla Tribune

নীরবে বিয়ে করলেন শখ-নিলয়

মাহমুদ মানজুর০২:০৩, জানুয়ারি ০৮, ২০১৬

প্রেম-বিচ্ছেদের অনেক গল্প শেষে এবার সত্যি সত্যি বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন শখ-নিলয় জুটি। খুব নীরবে সম্পন্ন হলো তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। একেবারেই ঢাক-ঢোল বিহীন পারিবারিক চার দেওয়ালের মধ্যে। বিশ্বস্ত সূত্র এ বিয়ের খবর নিশ্চিত করেছে।

যদিও এ বিষয়ে শখ-নিলয়ের কোনও মন্তব্য এখনও মেলেনি শত চেষ্টা সত্ত্বেও। এমনকি দুজনেরই মুঠোফোনও বন্ধ।

বিয়ের পর নিলয়-শখের মোনাজাত

সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে পারিবারিকভাবে বিয়ে করেন তারা। শখের পুরান ঢাকার বাসায় এ বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে দেনমোহর ধার্য করা হয় দশ লাখ টাকা। পারিবারিকভাবে দুই পরিবারের সদস্যরা এ বিয়েতে উপস্থিত ছিলেন।

সূত্র আরও জানায়, বিয়ের ঘটনাটি একরকম তাৎক্ষণিক সিদ্ধান্তে হয়েছে। তাই পরিবারের বাইরে কোনও আনুষ্ঠানিকতা করা হয়নি। আরও জানা যায়, শখকে নিয়ে নিলয় সংসার সাজাবেন তার উত্তরার ফ্ল্যাটে।

বিয়ের পর বর-কনে সাজে শখ-নিলয়

প্রসঙ্গত, মডেলিং, টিভি নাটক ও চলচ্চিত্রের মোটামুটি জনপ্রিয় জুটি হিসেবেই দুজনার পথচলা। ক্যারিয়ারের শুরু থেকে বাস্তব জীবনেও তারা প্রেমিক জুটি হিসেবে ওপেন-সিক্রেট ছিলেন। কিন্তু ২০১২ সালের শেষ দিকে দুজনার প্রেমের পথ দুই দিকে বেঁকে যায়। মিডিয়ায় এ নিয়ে তারা একে অপরের প্রতি বিষোদগারও করেছেন। তবে ২০১৫ সালের শেষের দিকে এ জুটি আবারও এক হন। একইসঙ্গে মিডিয়া থেকেও খানিক আড়ালেও চলে যান দুজনে।

/এমএম/টিএন/

লাইভ

টপ