X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

স্টার সিনেপ্লেক্সে চোখ ধাঁধানো সার্ফিং

বিনোদন রিপোর্ট
০৮ জানুয়ারি ২০১৬, ১৪:৫৫আপডেট : ০৮ জানুয়ারি ২০১৬, ১৫:০৪

পয়েন্ট ব্রেকআজ (শুক্রবার) স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে থ্রিডি অ্যাকশন থ্রিলার ছবি ‘পয়েন্ট ব্রেক’। এরিকসন কোর পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন এডগার রামিরেজ, লুক ব্রেইসি, রে উইন্সটনসহ আরও অনেকে।

ক্রিসমাস উপলক্ষে ২৫ ডিসেম্বর যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে ছবিটি। ১৯৯১ সালে নির্মিত একই নামের ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন কিয়ানু রিভস। ওই ছবিরই রিমেক ভার্সন এটি। ভিন্নধর্মী গল্প আর দুরন্ত গতির কারণে ছবিটিকে বেশ ভালোভাবেই নিয়েছে দর্শকরা। প্রশংসা করেছেন বোদ্ধা-সমালোচকরাও। যার প্রমাণ পাওয়া যায় বক্স অফিস সাফল্যের দিকে তাকালে। ১০৫ মিলিয়ন ডলার বাজেটের এ ছবিটি এরইমধ্যে আয় করেছে প্রায় ৮২ মিলিয়ন ডলার।

ছবির গল্পে দেখা যাবে, অদ্ভুত আর ভয়ংকর পদ্ধতিতে বেশ কিছু ডাকাতি হয়েছে। এ ধরনের কাজ সাধারণ কোনও সন্ত্রাসীদের হতে পারে না বলে মনে করেন এফবিআই এজেন্ট জনি ইউটা। তার মতে, এত সুক্ষভাবে ডাকাতির পরিকল্পনা যে কেউ চাইলেই করতে পারে না। এ জন্য বুদ্ধির সঙ্গে চাই বিশেষ দক্ষতাও। অনুসন্ধান করে পাওয়া যায় একদল বিপজ্জনক সার্ফারকে, যাদের মধ্যে এ ধরনের দক্ষতা রয়েছে। দলটিকে কব্জা করতে ওই ধরনের একটি দলের সদস্য হয়ে যায় জনি। এরপর শুরু হয় নতুন অভিযান। চোখ ধাঁধানো সার্ফিংয়ের দৃশ্য আর দুর্বার সেই অভিযান দর্শকদের নিয়ে যাবে অন্য এক জগতে।

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান