Vision  ad on bangla Tribune

‘শুধু অভিনয় করে জীবন চালানো কঠিন’

বিনোদন রিপোর্ট১৯:০০, জানুয়ারি ১০, ২০১৬

নিজ রেস্তোরাঁয় বেয়ারা সাজে রিয়াজঅন্য অনেক তারকার মতো এবার রেস্তোরাঁ ব্যবসায় নাম লেখালেন চিত্রনায়ক রিয়াজ। বেশ ঢাক-ঢোল পিটিয়ে শনিবার সন্ধ্যায় আনুষ্ঠানিক যাত্রা করলো তার ‘ফুড টোয়েন্টিফোর/সেভেন’ রেস্তোরাঁটি। বসুন্ধরা আবাসিক এলাকার মুল ফটক সংলগ্ন এ রেস্তোরাঁর উদ্বোধন অনুষ্ঠানে আগত প্রায় সবার কণ্ঠেই ছিল একই প্রশ্ন। ‘কেন তিনি রেস্তোরাঁ ব্যবসায় ঝুঁকলেন?’
জবাবে কোনও অভিনয়ের মিশেল ছিলনা এই অভিনেতার। বললেন, ‘শুধু অভিনয় করে জীবন ধারণ করা কঠিন, বিশেষ করে আমাদের দেশে। তাছাড়া আপনারা জানেন আমি হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলাম। খানিক সুস্থ হওয়ার পর মনে হলো- আমার কিছু একটা হয়ে যাবার আগেই একটা কিছু করা দরকার। যেখান থেকে পরিবারের সদস্যরা নির্ভরতার একটা যায়গা খুঁজে পাবেন। মূলত এমন ভাবনা থেকেই এ রেস্তোরাঁর জন্ম।’
এদিন রিয়াজের রেস্তোরাঁ উদ্বোধন করেন ঢাকায় নিযুক্ত মিসরের রাষ্ট্রদূত মাহমুদ ইজ্জত। আরও উপস্থিত ছিলেন চলচ্চিত্র-টিভি তারকাদের অংশগ্রহণ। রিয়াজ জানান, এ রেস্তোরাঁর বিশেষত্ব হলো এটি ঢাকাবাসীদের খাবার সেবা দিতে সপ্তাহের প্রতি দিনের ২৪ ঘণ্টাই খোলা থাকবে।
রেস্তোরাঁটির পরিচালক বিপণন কর্মকর্তা অভিনেতা রিয়াজ জানান,  তারা পাঁচ বন্ধু মিলে এটি চালু করেছেন। তবে এর মালিকানা থাকছে তাদের বউদের হাতেই!
উদ্বোধনী অনুষ্ঠানে রিয়াজ জানালেন, ১৫ জানুয়ারি থেকে আবারও অভিনয়ে নিয়মিত হচ্ছেন। এরই মধ্যে তিনি শেষ করেছেন মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ ছবির শ্যুটিং-ডাবিং। এটি মুক্তি পাচ্ছে ২৯ জানুয়ারি।
/এস/এমএম/

লাইভ

টপ