X
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪
৫ চৈত্র ১৪৩০

ঢাকার গানে অরিজিৎ-এর অভিষেক

বিনোদন রিপোর্ট
১১ জানুয়ারি ২০১৬, ১৩:৪১আপডেট : ১১ জানুয়ারি ২০১৬, ১৯:২৮

অরিজিৎ সিং/ ছবি: সাজ্জাদ হোসেন শুরু থেকেই আলোচনার মধ্যে এগিয়ে যাচ্ছে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’-এর কার্যক্রম। ছবির মহরতের দিন প্রথম চমকটা উড়ে আসে ভারত থেকে। উপমহাদেশের অন্যতম নির্মাতা অনুরাগ কাশ্যপ ফেসবুকে শুভেচ্ছা বার্তা পাঠান দীপনকে। এরপর জমকালো মহরত অনুষ্ঠান। শ্যুটিংয়ের জন্য ব্যাপক আয়োজন-রিহার্সেল। প্রধান দুই চরিত্র শুভ-মাহি ছাড়াও দুই শতাধিক চরিত্রের অভিনয়ের বিষয়টিও ভালো সাড়া ফেলেছে চারপাশে। সবমিলিয়ে ‘ঢাকা অ্যাটাক’ করতে গিয়ে দীপন রয়েছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।
সোমবার দুপুর নাগাদ এ চমক তালিকায় নতুন সংযোজন হলো আরও একটি। সম্ভবত এটি পুরো ঢাকাই সিনেমার জন্য প্রথম এবং বড় চমক, এখনও। তবে এটাও ভারতমুখো চমক। ‘ঢাকা অ্যাটাকে’র জন্য গাইলেন উপমহাদেশের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিং। সে সঙ্গে ঢাকার গানে-প্লেব্যাকে অভিষেক হলো সময়ের সর্বোচ্চ জনপ্রিয় এ শিল্পীর।
খবরটি নিশ্চিত করলেন পরিচালক দীপন। মৃদু হেসে বললেন, ‘ঘটনা সত্যি। গেয়ে ফেলেছেন।’ একধাপ এগিয়ে তিনি আরও জানালেন, ছবির দুটি গানে সুর দিয়েছেন ভারতের অরিন্দম চট্টোপাধ্যায়। তারই সুরে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথায় ‘চুপচাপ’ শিরোনামের রোমান্টিক একটি গানে কণ্ঠ দিলেন অরিজিৎ সিং।
এ বিষয়ে অবশ্য অরিজিৎ এর কোনও মন্তব্য জানাতে পারেননি দীপঙ্কর দীপন।
প্রসঙ্গত, বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’ এর কাহিনি লিখেছেন সানী সানোয়ার। প্রধান চরিত্রে অভিনয়  করছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। আরও থাকছেন এবিএম সুমন, নওশাবা আহমেদ ও শতাব্দী ওয়াদুদ। শ্যুটিং শুরু হয়েছে ১০ জানুয়ারি থেকে। ছবিটির কাহিনি লিখেছেন সানি সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার ও ফ্ল্যাশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এটি নির্মিত হচ্ছে।
/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
পরীর টলিউড অধ্যায় শুরু
পরীর টলিউড অধ্যায় শুরু
নিজের যে স্বভাব লুকিয়ে রাখেন সারা
নিজের যে স্বভাব লুকিয়ে রাখেন সারা
চাঁদরাতে বেইলি রোডের অগ্নিকাণ্ড নিয়ে নাটক
চাঁদরাতে বেইলি রোডের অগ্নিকাণ্ড নিয়ে নাটক