Vision  ad on bangla Tribune

প্লিজ নো নেগেটিভ কমেন্টস: শাহতাজ

মাহমুদ মানজুর১৮:৩৪, জানুয়ারি ১২, ২০১৬

শাহতাজ। ছোট পর্দায় বেশ নাম কামিয়েছেন। মডেলিং-অভিনয়, চলছে সমানতালে। অন্তর্জাল দুনিয়াতেও তার ফ্যান-ফলোয়ারের উপচে পড়া ভিড়। তবে সাম্প্রতিক সময়ে এসব থেকে প্রায় উধাও তিনি।

শাহতাজ/ ছবি: সাজ্জাদ হোসেনচলছে তার ‘এ লেভেল’ ফাইনাল। তাই মন বসিয়েছেন পড়ার টেবিল আর পরীক্ষার খাতায়। এ রুটিন চলবে চলতি মাসের ২৫ তারিখ অবধি। তবে নাটক-মডেলিং থেকে আপাতত দূরে গিয়েও নিজেকে নিয়ে নতুন আলোচনার বল তুলে দিলেন ভক্ত-দর্শকদের মাঠে।

সম্প্রতি নিজের মুঠোফোনে রেকর্ড করা একটি সেলফি ভিডিও প্রকাশ করলেন শাহতাজ। না, সে ভিডিওতে কোনও অভিনয় কিংবা ভনিতা ছিলনা। বরং প্রকাশ করলেন তার নতুন প্রতিভা। এবারই প্রথম, পাবলিকলি গাইলেন তিনি। গেয়ে মুগ্ধ করলেন অন্তর্জাল (অনলাইন) কেন্দ্রিক শাহতাজ ফলোয়ারদের।

যে গানের শুরুতেই শাহতাজ অনুরোধ করলেন এই বলে, ‘হ্যালো বন্ধুরা- আজ আমি সবার জন্য একটি গান গাইবো। যেটা আগে কখনও করা হয়নি। সো প্লিজ নো নিগেটিভ কমেন্টস।’ এই বলে শাহতাজ গাইলেন জাস্টিন বিবাবের ‘সরি’ গানটি। যেটি আবার উৎসর্গ করলেন তার পছন্দের একজনকে। যার নামটা সচেতন ভাবেই এড়িয়ে গেছেন। তবে মিউজিক ছাড়া খালি গলায়, গানটি গেয়েছেন চমৎকার। ফলে এখন তিনি সবার উচ্ছ্বসিত প্রশংসায় ভাসছেন, অনুরোধ পাচ্ছেন আরও গাইবার।

সবার এমন উচ্ছ্বাসের জবাবে শাহতাজ বলেন, ‘গানটি প্রকাশের আগে খুব ভয়ে ছিলাম। সবাইকে অনুরোধ করেছি কোনও নেগেটিভ কমেন্ট না করতে। তবে গানটি প্রকাশের পর অসংখ্য অনুরোধ পাচ্ছি আরও গান কাভার করার। তাই আমি এখন আরও বেশি কিছু ভাবছি। চিন্তা করছি এতই প্রশংসা যখন আমার কণ্ঠের, তখন প্রফেশনালি মিউজিকসহ-ই গাইবো।’

শুনুন শাহতাজের কণ্ঠে জাস্টিন বিবারের ‘সরি’:

/এমএম/       

লাইভ

টপ