X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

শ্যুটিংয়ে ডিএমপি কমিশনার!

বিনোদন রিপোর্ট
১৩ জানুয়ারি ২০১৬, ০০:০১আপডেট : ১৩ জানুয়ারি ২০১৬, ১৪:২৩

আজ (বুধবার) রাজধানীর তেজগাঁও-এর শ্যুটিং হাউজ কোক স্টুডিওতে যাচ্ছেন ডিএমপি (ঢাকা মেট্রোপলিটন পুলিশ) কমিশনার। না, কোনও শিল্পী কিংবা নির্মাতাকে হাতে-নাতে ধরতে নয়। তিনি নিজেই একটি সিনেমার শ্যুটিংয়ে অংশ নিতে যাবেন। এমনটাই জানালেন কমিশনার আফজাল হোসেন!

আফজাল হোসেন/ ছবি: সাজ্জাদ হোসেন সচেতন পাঠক বিভ্রান্ত হতে পারেন। ভাবতে পারেন, ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া আবার বদল হলেন কবে? কমিশনার আফজাল হোসেন-ই বা কে? এত বড় পদে থেকে কেনইবা তিনি সিনেমার শ্যুটিংয়ে অংশ নিচ্ছেন...ইত্যাদি।

এসব প্রশ্নের জবাব দিয়েছেন ঘটনার মূল নায়ক দীপঙ্কর দীপন। যিনি নির্মাণ করছেন ‘ঢাকা অ্যাটাক’ নামের একটি ছবি। আর এতে ডিএমপি কমিশনারের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আফজাল হোসেন। দীপন জানান, এখানে আফজাল ভাই ডিএমপি কমিশনার হিসেবে অভিনয় করবেন। ছবির গল্পে দেখা যাবে, ঢাকা শহর যখন বড় একটি সমস্যার মুখোমুখি, তখন তিনি পুলিশ কন্ট্রোলরুমে বসে পুরো পরিস্থিতি নিয়ন্ত্রণ করবেন নিজ দক্ষতায়। এমনই কয়েকটি দৃশ্যের কাজ হবে আজ বুধবার কোক স্টুডিওতে।
নন্নিদ অভিনেতা-নির্মাতা আফজাল হোসেন ছাড়াও ‘ঢাকা অ্যাটাক’-এ অভিনয় করছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, শতাব্দী ওয়াদুদ, নওশাবা প্রমূখ। কোক স্টুডিওতে ১৬ জানুয়ারি পর্যন্ত চলবে ছবিটির দৃশ্যধারণ।

ছবিটির জন্য এরইমধ্যে একটি গানে কণ্ঠ দিয়েছেন ভারতের অরিজিৎ সিং।

প্রসঙ্গত, বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’ এর কাহিনি লিখেছেন সানি ছানোয়ার। শ্যুটিং শুরু হয়েছে ১০ জানুয়ারি থেকে। ঢাকা পুলিশ পরিবার ও ফ্ল্যাশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এটি নির্মিত হচ্ছে।

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া