X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

নায়কের জন্মদিন, নির্ঘুম প্রযোজক!

বিনোদন রিপোর্ট
১৪ জানুয়ারি ২০১৬, ১৩:০৪আপডেট : ১৪ জানুয়ারি ২০১৬, ১৯:৪৬

ঘনিয়ে আসছে নায়কের জন্মদিন, অথচ ঘুম নেই প্রযোজকের চোখে! বিষয়টি খটকা লাগার মতো হলেও বাস্তবতা এমনই। কারণ, নায়কের জন্মদিনে বড়সড় একটা সারপ্রাইজ দিতে মরিয়া প্রযোজক। তার ভাষ্যে, ‘হাতে সময় খুব কম, অথচ অনেক কাজ বাকি। কাজটি প্রপারলি শেষ করতেই হবে।’

নায়করাজের সঙ্গে প্রযোজক-অভিনেতা আরশাদ আদনান চলচ্চিত্রের কিংবদন্তি নায়করাজ রাজ্জাকের জন্মদিন আগামী ২৩ জানুয়ারি। এ উপলক্ষে নাটক-সিনেমার অন্যতম প্রযোজক আরশাদ আদনান নিজ উদ্যোগে তৈরি করছেন একটি গান। যাতে কণ্ঠ দিচ্ছেন সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, বাপ্পা মজুমদার ও আঁখি আলমগীর।
‘তোমার আলোয় পৃথিবীটা আরও রঙিন হলো/ স্বপ্নের ফেরিওয়ালা তুমি স্বপ্ন প্রদীপ জ্বালো’- এমন কথার গানটি লিখেছেন ওমর ফারুক। সুর-সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। আজ (বৃহস্পতিবার)বিকেলে গানটিতে কণ্ঠ দেবেন ফাহমিদা নবী ও আঁখি আলমগীর। দু’একদিনের মধ্যে কণ্ঠ দেবেন বিশ্বজিতও।
গানটির অডিও রেকর্ডিং শেষ করেই প্রযোজক ও তার টেকনিক্যাল টিম ছুটবেন ভিডিও শ্যুটিংয়ে। পরিকল্পনা আছে ২০ জানুয়ারির মধ্যেই সব শেষ করার। এ প্রসঙ্গে আরশাদ আদনান বলেন, ‘দেখুন আমরাতো এমন এক জাতের মানুষ, যারা দাঁত থাকতে সেটার মর্ম বুঝি না। তাইতো আমাদের এখানে বেশিরভাগ গুণী মানুষ সম্মানিত হন মরনোত্তর পদকে! রাজ্জাক সাহেব নায়কদের নায়ক। আমাদের কিংবদন্তি। নামকরা প্রযোজক-পরিচালকও বটে। হ্যাঁ, তার জন্মদিনে অনেক আয়োজনই হয়। তবে সেসব আমার কাছে পর্যাপ্ত মনে হয় না। সে অভাববোধ থেকেই আমি এ গানটি তৈরির উদ্যোগ নিয়েছি। চলচ্চিত্র ইন্ডাষ্ট্রির একজন ক্ষুদ্র অংশীদার হিসেবে এটা আমার কর্তব্যের মধ্যেই পড়ে।’
জানা গেছে, নায়করাজকে নিয়ে তৈরি এ মিউজিক ভিডিওটি আগামী ২৩ জানুয়ারি দিনব্যাপী দেশের বিভিন্ন টিভি চ্যানেলে সম্প্রচার হবে।
/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার