behind the news
Rehab ad on bangla tribune
Vision Refrigerator ad on bangla Tribune

আনন্দবাজার পত্রিকা: প্রসূণের বিয়ে এবং চটুল উপস্থাপন!

মাহমুদ মানজুর১৮:১২, জানুয়ারি ১৫, ২০১৬

শুক্রবার দুপুরে কলকাতার প্রধান দৈনিক আনন্দবাজার পত্রিকা (অনলাইন ভার্সন) জানালো ঢাকার অভিনেত্রী প্রসূণ আজাদের বিয়ের খবর! একটি নয়, একই বিষয়ে পর পর দুটি সংবাদ প্রকাশ করেছে পত্রিকাটি। প্রথমটির শিরোনাম ‘ফুল ফুটেছে এই মনে? (ভিডিও সহ)’। আর পরেরটি, ‘কাকে বিয়ে করতে চলেছেন বাংলাদেশের প্রসূন?’- এ শিরোনামে।

শুক্রবার কলকাতার আনন্দবাজার পত্রিকায় ঢালিউডএরমধ্যে প্রথম সংবাদটিতে বিয়ে বিষয়ে তেমন কোনও চূড়ান্ত তথ্য না দিলেও সেখানে প্রসূন আজাদের ‘ফিল মাই লাভ’ ছবির একটি আইটেম সং ভিডিও প্রকাশ করেছে তারা। যে ভিডিওর ক্যাপশনে আনন্দবাজার লিখেছে ‘বিয়ের আগে দেখে নেওয়া যাক তারই অভিনীত এই গানের দৃশ্য (গানটি প্রাপ্ত বয়স্কদের জন্য)’।

এদিকে পরের খবরে আননন্দবাজার বিস্তারিত তথ্য সহ প্রসূণ আজাদের কমেন্ট দিয়ে বড় সংবাদ প্রকাশ করেছে। বিয়ের বিষয়টি নিশ্চিত করেই তারা সংবাদটি প্রকাশ করেছে। যদিও সংবাদের ভাষায় খানিক ‘স্লেজিং’ রয়েছে বলেই মনে হবে প্রসূণ ভক্তদের।

আনন্দবাজারে শাকিব-পরি’র ‘হট বেড সিন’!সংবাদ সংস্থার বরাত দিয়ে প্রকাশিত হুবহু সংবাদটি এমন- বিয়ে করতে চলেছেন বাংলাদেশের ‘লাক্স তারকা’ প্রসূন আজাদ! হ্যাঁ, খবরটা সত্যিই। খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন তিনি। পাত্র তার পূর্ব পরিচিত! নাম মোহাইমিন সান। ভাবী বরের সঙ্গে তিনি এখন অস্ট্রেলিয়ার সিডনিতে। না না, প্রি ম্যারেজ হনিমুনে নয়, সেখানে একটি ছবি নির্মাণের কাজে এখন ব্যস্ত রয়েছেন প্রসূন। আর মোহাইমিন অস্ট্রেলিয়াতেই উচ্চতর পড়াশোনায় ব্যস্ত।  সম্প্রতি প্রসূন বলেছেন, ‘আমরা দুজনেই প্রাপ্তবয়স্ক। চাইলে এখনই বিয়ে করে ফেলতে পারি। কিন্তু এই শুভক্ষণে পরিবারের সবাইকে পাশে চাই।’  তাই ছবির কাজ শেষ করে যত তাড়াতাড়ি সম্ভব দেশে ফিরে বিয়ের ‘শুভক্ষণ’ দেখে তবেই বিয়ে। অভিনেত্রী প্রসূন আজাদ যে ছবিটির কাজে এখন সিডনিতে রয়েছেন সেটির নাম ‘কুহেলিকা’। ছবিটির চিত্রনাট্য আহাদুর রহমানের লেখা। এ ছবিটি নিয়ে বেশ আশাবাদী প্রসূন। আশাবাদী বাংলাদেশের অসংখ্য মানুষও। তবে অভিনেত্রী প্রসূন আজাদের বিয়ের চূড়ান্ত দিন-ক্ষণ জানার অপেক্ষায় রইল ঢালিউড-সহ এপার-ওপার বাংলার অসংখ্য মানুষ।

ববি’র একটি প্রসূণের দুটি খবর পাশাপাশি!এদিকে আনন্দবাজারে প্রকাশিত প্রসূণ আজাদের বিয়ে কেন্দ্রিক দুটি খবরের পাশাপাশি একই দিন (আজ শুক্রবার) কাছাকাছি সময়ে একই বিভাগে প্রকাশ পেয়েছে বাংলাদেশের আরও দুটি সংবাদ। সংবাদ দুটির শিরোনাম এমন- ‘ইফতেখারের নতুন ফিল্মে তুরুপের তাস ববিই?’ এবং ‘শাকিব-পরির হট বেড সিন ভাইরাল! (ভিডিও)’।

প্রসঙ্গত, আনন্দবাজার পত্রিকার বিনোদন বিভাগে সাধারণত বলিউডের খবরের বাইরে টলিউড-হলিউডের আপটুডেট খবরও খুব একটা খুঁজে পাওয়া যায় না। সেটি এখনও অব্যাহত আছে। তবে সাম্প্রতিক সময়ে এ পত্রিকাটিতে বলিউডের পাশাপাশি ভালোই ট্রিটমেন্ট পাচ্ছে বাংলাদেশ তথা ঢালিউড সংবাদ! যদিও সংবাদগুলোর উপস্থাপন মূলত চটুল।
/এমএম/

Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ