X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

বর-কনে সাজে নাঈম-নাদিয়া (অ্যালবাম)

বিনোদন ডেস্ক
১৬ জানুয়ারি ২০১৬, ১৫:৪৪আপডেট : ১৬ জানুয়ারি ২০১৬, ১৮:১৪

শখ-নিলয় চমক না ফুরাতেই শুক্রবার নতুন চমক দিলেন নাইম-নাদিয়া। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুই পরিবারের সম্মতিতে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন দুজনে। শুক্রবার রাতে রাজধানীর গুলশান ক্লাবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হয়। মূলত এ অনুষ্ঠানের মাধ্যমেই মিডিয়ার সবাই জানতে পারে বিয়ের খবরটি।

জানা গেছে, নাদিয়াকে উত্তরা সাত নম্বর সেক্টরে নিজের বাসায় নিয়ে গেছেন নাঈম। শিগগিরই তারা যাবেন মধুচন্দ্রিমায়। চলছে সে প্রস্তুতি।

এদিকে নাদিয়া-নাঈমের বিয়ের ঘটনাটি হঠাৎ বৃষ্টির মতো মনে হলেও, বাস্তবতা খানিক ভিন্ন। জানা গেছে, দুজনেই পুরো মিডিয়ার অজান্তে একে অপরের সঙ্গে মন দেওয়া-নেওয়া করছিলেন গত এক বছর ধরে। যা কেউই টের পায়নি। টিভি নাটকেও তারা জুটিবদ্ধ হয়েছেন হাতে গোনা কয়েকবার।

নাদিয়া-নাঈমের হঠাৎ বিয়ের কিছু ছবি প্রকাশ করা হলো বাংলা ট্রিবিউন পাঠকদের জন্য। যেগুলো সংগ্রহ করা হলো বর নাঈম ও সংবর্ধনা অনুষ্ঠানে যাওয়া অতিথিদের ফেসবুক দেওয়াল থেকে। ছবিগুলো আংশিক সম্পাদনা করে প্রকাশ করা হলো।
নাঈম-নাদিয়া নাদিয়া নাঈম-নাদিয়া নাদিয়া নাদিয়া নাঈম-নাদিয়ার সঙ্গে নায়ক আরিফিন শুভ, নির্মাতা শিহাব শাহিন, চয়নিকা চৌধুরী প্রমূখ বৌ সাজে নাদিয়া নাঈম-নাদিয়া নাঈম-নাদিয়া

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা