behind the news
IPDC  ad on bangla Tribune
Vision  ad on bangla Tribune

ব্ল্যাকের ‘আক্ষেপ’ কনসার্ট!

বিনোদন রিপোর্ট০৮:৫২, জানুয়ারি ১৭, ২০১৬

অলটারনেটিভ রক ব্যান্ড ‘ব্ল্যাক’ প্রিয়রা বেজায় আক্ষেপের দিন পার করছেন গেল পাঁচ বছর ধরে। সে আক্ষেপ ফুরাচ্ছে আসছে ২২ জানুয়ারি। প্রকাশ পাচ্ছে নতুন গান ‘আক্ষেপ’। শিগগিরই ঘোষণাও আসছে ব্যান্ডটির পঞ্চম অ্যালবাম প্রকাশের তথ্য। এমনটাই জানালেন ব্যান্ড মেম্বার-ড্রামার টনি।

ব্ল্যাক/ ছবি: সাজ্জাদ হোসেনতিনি আরও জানান, তাদের পঞ্চম অ্যালবামের কাজ প্রায় শেষ। তবে চমক ধরে রাখতে ২২ জানুয়ারি প্রকাশ পাচ্ছে শুধু ‘আক্ষেপ’ গানটি। এ উপলক্ষে প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের আয়োজনেও ঘাটতি থাকছে না।

এদিন রাজধানীর কারওয়ান বাজারের টিসিবি অডিটোরিয়ামে সাজানো হচ্ছে বড়-সড় একটা কনসার্ট। সহযোগিতায় সঙ্গে থাকছে মুঠোফোন প্রতিষ্ঠান গ্রামীন ফোন এবং রেডিও জি। শুরু হবে বেলা তিনটায়, চলবে মধ্যরাত পর্যন্ত। জানালো জি সিরিজ। কনসার্টে ব্ল্যাক ব্যান্ড ‘আক্ষেপ’ গানটি পরিবেশন করবে। সঙ্গে থাকবে তাদের অন্য জনপ্রিয় গানগুলোও।

এদিকে ‘আক্ষেপ’ প্রকাশনা কনসার্টে আরও গাইবে আর্টসেল, যাত্রী,  অরণ্য, কার্নিভাল, গাছ, এহসান রাহী অ্যান্ড ফ্রেন্ডস প্রভৃতি ব্যান্ড ও একক শিল্পীরা।

প্রসঙ্গত, ব্ল্যাক-এর সর্বশেষ অ্যালবাম সেলফ টাইটেলে প্রকাশ পায় ২০১১ সালে। তার আগে প্রকাশ পায় ‘আমার পৃথিবী’ (২০০১), ‘উৎসবের পর’ (২০০৩) এবং ‘আবার’ (২০০৮)। ব্যান্ডের বর্তমান লাইনআপে নেই ফাউন্ডার দুই জনপ্রিয় সদস্য-কণ্ঠশিল্পী জন ও তাহসান।

/এমএম/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

IPDC  ad on bangla Tribune
টপ