তুরাগ তীরে শাকিব-মিশা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৩০, জানুয়ারি ১৭, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৭:২৬, জানুয়ারি ১৭, ২০১৬

ইজতেমা মাঠে শাকিব খান ও জনৈক হুজুরমুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি ও মঙ্গল কামনার মধ্য দিয়ে টঙ্গীর তুরাগ তীরে মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম সমাবেশ বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শেষ হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে এ ইজতেমায় শুরু হয় আখেরি মোনাজাত। শেষ হয় সাড়ে ১১টার দিকে।

আর এ মোনাজাতে অংশ নেন ঢালিউড কিং শাকিব খান এবং শীর্ষ খলনায়ক মিশা সওদাগর। দুজনের ঘনিষ্ট সূত্র জানায়, আখেরি মোনাজাতে সরাসরি অংশ নেওয়ার উদ্দেশে শনিবার রাতেই তুরাগ তীরে যান দেশের এ দুই শীর্ষ তারকা। যদিও তাদের এ সফর খুবই গোপন ছিল। রবিবার সকালে আখেরি মোনাজাত শেষে তারা নিজ নিজ বাসায় ফেরেন।

রবিবার শাকিব খানের ভেরিফাইড পেইজে ইজতেমার দুটি ছবি প্রকাশ করা হয়। যার একটিতে দেখা যায় শাকিব খান ইজতেমা মাঠে বসে একজন হুজুরের সঙ্গে কথা বলছেন। আরেকটি ছবিতে দেখা যায় ওই হুজুর সহ মিশা সওদাগরের সঙ্গে দাঁড়িয়ে কথা বলছেন।

তবে এ বিষয়ে শাকিব অথবা মিশা সওদাগরের কোনও মন্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, চলচ্চিত্র জগতের মানুষদের নিয়ে অনেক নেতিবাচক ধারনা রয়েছে আম জনতার মধ্যে। তবে সেসব ছাপিয়ে বরাবরই খলনায়ক মিশা সওদাগর ব্যাতিক্রম উদাহরণ সৃষ্টি করেছেন। পর্দায় খলনায়ক হলেও বাস্তবে তিনি শতভাগ ধার্মিক এবং সৎ মানুষ হিসেবেই বিবেচিত। অন্যদিকে শাকিব খান ততটা এগিয়ে না থাকলেও এরইমধ্যে তিনি ওমরা হজ পালন করেছেন। নামাজ-রোজার বিষয়েও তার আগ্রহ বরাবরই বেশ।

ইজতেমা মাঠে শাকিব-মিশা জনৈক হুজুরের সঙ্গে/এস/এমএম/

লাইভ

টপ