X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

ফেসবুকে ভাইরাল তিন্নির ভিডিও গান

বিনোদন রিপোর্ট
১৮ জানুয়ারি ২০১৬, ১৬:১৫আপডেট : ১৮ জানুয়ারি ২০১৬, ২১:০৯

মডেল-অভিনেত্রী শ্রাবস্তী তিন্নির অভিনয় গুণের কথা সবাই জানেন। তিনি কিন্তু ভালো গাইয়েও। শখের বসে ঘরোয়া পরিবেশে নিয়মিতই গান করেন। অনেক বছর আগে একটি মিশ্র অ্যালবামেও গান গেয়েছিলেন তিনি। যদিও তখন অভিনয় ব্যস্ততার কারণে গানে আর মন বসাতে পারেননি।

গাইছেন ইমন ও তিন্নি মাঝে বিরতি নিয়ে তিন্নি আবারও ফিরেছেন অভিনয়ে-ফেসবুকে। তবে আগের মতো নয়। মাত্র একটি নাটকে কাজ করেছেন। নতুন জীবনে ভালোই আছেন স্বামী ও দুই সন্তানকে নিয়ে। বলছেন, অভিনয় করলেও সেটা খুব ভেবেচিন্তে করবেন।
এদিকে তিন্নির পুরনো কণ্ঠ প্রতিভা নতুন খবর হয়ে ধরা দিল অন্তর্জাল দুনিয়ায়। তার গাওয়া একটি গানের ঘরোয়া ভিডিও সোমবার ফেসবুকে ছড়িয়ে পড়েছে। যে ভিডিওটি তিন্নি নিজেই প্রকাশ করেছেন তার ফেসবুক দেওয়ালে।
ভিডিওতে দেখা যায়, তিন্নি মাইক্রোফোন হাতে গাইছেন সিনেমার তুমুল জনপ্রিয় ‘আমার বুকের মধ্যখানে মন যেখানে হৃদয় সেখানে’ গানাটি। তার পাশে বসেই কিবোর্ড বাজাচ্ছেন সংগীত পরিচালক শওকত আলী ইমন। তিন্নির সঙ্গে ইমন নিজেও কণ্ঠ মেলাচ্ছেন মাঝে মাঝে। তবে পুরো গানটাই হৃদয় উজাড় করে দারুণ গাইলেন তিন্নি।
শওকত আলী ইমন, তিন্নি ও তানভীর খান আর তিন্নির এ গানের ভিডিওটি এখন ফেসবুক ভাইরাল হয়ে ঘুরছে অন্তর্জাল দুনিয়ায়। বেশ ইতিবাচক সাড়া পাচ্ছেন তিন্নি। কমেন্ট আর লাইক-এর বন্যা বয়ে যাচ্ছে তার ফেসবুক দেওয়ালে।
এদিকে এ গানটির ভিডিও রহস্য উদঘাটন করতে গিয়ে জানা গেছে, ২০০৯ সালে এনটিভির ঈদের একটি অনুষ্ঠানের রিহার্সেল চলছিল শওকত আলী ইমনের স্টুডিওতে। যে অনুষ্ঠানে একসঙ্গে গান গেয়েছেন বাপ্পা মজুমদার, শওকত আলী ইমন ও তিন্নি। অনুষ্ঠানটির পরিকল্পক ও প্রযোজক ছিলেন তানভীর খান (বর্তমানে চ্যানেল নাইন এর অনুষ্ঠান প্রধান)।
শওকত আলী ইমন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সেদিন সেই অনুষ্ঠানের রিহার্সেল করছিলাম আমি ও তিন্নি। আর নিজের মুঠোফোনে মজা করে সেটি ভিডিও করছিলেন তানভীর খান। অবশ্য ভিডিওটি আমি এখনও দেখিনি। মাত্র জানলাম তিন্নি সেটি প্রকাশ করেছেন। মনে পড়ে, আগে কি সুন্দর দিন কাটাইতাম আমরা। এখন তো মিডিয়ায় সেই প্ল্যানিং-জ্যামিং-আড্ডাবাজি হয় না। সেসব দিন খুব মিস করি।’
গানটির ভিডিও লিংক:


/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা