এবার ইমরানের সঙ্গে পিয়া বিপাশা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:০২, জানুয়ারি ২২, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৬:০৮, জানুয়ারি ২২, ২০১৬

হাবিবের অতি রোমান্টিক গান ‘হারিয়ে ফেলা ভালোবাসা’র কথা এখনই ভুলে যাওয়ার কথা নয়। বিশেষ করে এই গানটির ভিডিওতে হাবিব-পিয়া বিপাশার রোমান্টিক রসায়ন ছিল নজরকাড়া। গত বছর প্রকাশিত সে গানের রেশ কাটতে না কাটতে এবার এলো আরেকটি চমকদার খবর।

ইমরান ও পিয়া বিপাশাতবে এবার পাত্রী ঠিক থাকলেও বদল হয়েছে পাত্র। হাবিবেরই যোগ্য উত্তরসুরি ইমরান এবার পর্দায় আসছেন সেই গ্ল্যামারাস-রোমান্টিক পিয়া বিপাশাকে সঙ্গে নিয়ে। কাজ শুরু হয়ে গেছে। শুক্রবার সাত সকাল থেকে ক্যামেরা চালু হয়েছে রাজধানীর কোক স্টুডিওতে। যার সামনে রোমান্টিক সব সিকোয়েন্স অংশ নিচ্ছেন ইমরান-পিয়া আর সেসব ধারণ করছেন পরিচালক চন্দন রায় চৌধুরী।

ইমরান সেখান থেকে দুটি ছবি মেইল করে বাংলা ট্রিবিউনকে জানান, তার ‘বলতে বলতে চলতে চলতে’ অ্যালবামের ‘ফিরে আসো না’ গানটির মিউজিক্যাল ফিল্ম তৈরি হচ্ছে এখন। তার সুর-সংগীতে গানটি লিখেছেন স্নেহাশীষ ঘোষ। এ গানটির একটি স্টুডিও ভার্সন ভিডিও এর আগেই প্রকাশ পেয়েছে ইউটিউবে। যেটি এ পর্যন্ত আট লাখেরও বেশি বার দেখা হয়েছে।

ইমরান বলেন, ‘গানটির একটি ব্যয়বহুল ভিডিওর জন্য অনেক অনুরোধ পেয়েছি। তাছাড়া গানটার মধ্যে অন্যরকম একটা ফিল আছে। আমরা যে পরিকল্পনা নিয়ে ভিডিওটি করছি- তাতে দারুণ কিছু হবে। আর এটি প্রকাশ করবো ভালোবাসা দিবস উপলক্ষে অনলাইন মাধ্যমে।’   

কোক স্টুডিও ছাড়াও ইমরান-পিয়াকে নিয়ে গানটির ইউনিট ছুটবে মাওয়া ফেরিঘাট সহ ঢাকার আসেপাশের এলাকায়, শ্যুটিং চলবে রবিবার পর্যন্ত।

ইমরান ও পিয়া বিপাশা/এমএম/

লাইভ

টপ