জন্মদিনে ওয়েবসাইট উপহার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০২:২৯, জানুয়ারি ২৩, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৪:২৩, জানুয়ারি ২৩, ২০১৬

নায়করাজ রাজ্জাক/ছবি: সাজ্জাদ হোসেনআজ ২৩ জানুয়ারি শনিবার নায়করাজ রাজ্জাকের ৭৫তম জন্মদিন। শক্তিমান এই অভিনেতা তার অনবদ্য অভিনয় শৈলী দিয়ে বাংলার মানুষকে কখনও কাঁদিয়েছেন, কখনও হাসিয়েছেন।
নায়ক রাজ্জাক বাংলা চলচিত্রের এক জীবন্ত কিংবদন্তি। দেশ-বিদেশে তার বহু ভক্ত-অনুরাগী রয়েছেন, যারা প্রায় সময় ভালবাসার টানে তাকে খুঁজে বেড়ান ভার্চুয়াল জগতে। এতদিন নায়করাজকে ভার্চুয়াল জগতের নির্দিষ্ট কোনও ওয়েবসাইটে পাওয়া না গেলেও এখন থেকে পাওয়া যাবে তার নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে।
৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে ‘ANUN ICTM’ নায়করাজ রাজ্জাককে উপহার দিয়েছে অফিসিয়াল এই ওয়েবসাইটটি। এখন থেকে ভক্তরা রাজ্জাকের সব আপডেট পাবেন এই সাইটে (www.nayakrajrazzak.com)।
রাজ্জাকের ছোট ছেলে সম্রাট এই অভিনব উদ্যোগের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘আমার বাবার একটি অফিসিয়াল ওয়েবসাইট আসলেই দরকার ছিল। এখন থেকে বাবার যে কোনও আপডেট এই ওয়েবসাইটের মাধ্যমে পাওয়া যাবে। আমি নিজেই এই সাইটের তথ্যের দিকে খেয়াল রাখবো।'
অনুণ আইসিটিএম-এর পক্ষ থেকে প্রিন্স বলেন, 'আমরা চাই নায়করাজ রাজ্জাককে নিয়ে যেন ভুল তথ্য না ছড়ায়। সে জন্য তার একটা অফিসিয়াল ওয়েবসাইটের প্রয়োজন অনুভব করি আমরা। তার প্রতি ভালবাসা থেকেই আমাদের  এই উপহার। ওয়েবসাইটটি এখন থেকে চালু হলেও জন্মদিনের পরে এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে।'
/এসটিএস/এমএসএম/আপ-এআর/

লাইভ

টপ