Vision  ad on bangla Tribune

ফেসবুকে ভাইরাল পরীমনির একান্ত ছবি

বিনোদন রিপোর্ট১৩:৪৭, জানুয়ারি ৩১, ২০১৬

রবিবার সকাল থেকে ফেসবুক দেয়ালে-ইনবক্সে বিদ্যুৎ গতিতে ঘুরে বেড়াচ্ছে ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনির কিছু পুরনো এবং একান্ত ছবি।

ফেসবুকে ভাইরাল পরীমনির একান্ত ছবিশুধু ছবিই নয়, প্রকাশ পেয়েছে একজন পুরুষের সঙ্গে মেঠোপথে তোলা কিছু একান্ত ছবিও। না, ছবিগুলো দেখে পরী প্রিয়দের বিভ্রান্ত হওয়ার খুব একটা সুযোগ নেই। কারণ, ছবিগুলো যে পরীমনির নিজেদের অথবা শ্বশুরালয়ের টিনের ঘরে, গ্রামের পথে এবং একান্ত কারও সঙ্গে তোলা- সেটুকু শতভাগ স্পষ্ট। 
ফেসবুকে ভাইরাল পরীমনির একান্ত ছবিপ্রকাশিত এ ছবিগুলোর তল খুঁজতে এখন চলছে অন্তর্জাল দুনিয়ায় তোলপাড়। মিডিয়াতে শুরু হয়েছে জোর গুঞ্জন। অনেকেই বলছেন, প্রথম থেকে নানা কারণে আলোচিত-সমালোচিত এ ঢালিউড সম্ভাবনাময়ী এবার ভালোভাবেই ফেঁসে যাচ্ছেন।

ফেসবুকে ভাইরাল পরীমনির একান্ত ছবিএদিকে ফেসবুকে প্রকাশিত ছবি গুলোর ক্যাপশনে প্রকাশক আনিক আব্রাহামের আক্ষেপের তথ্য-সুর। তিনি ছবিগুলোর ক্যাপশনে লিখেছেন, ‘আমার বন্ধু ইসমাইল আর তার স্ত্রী সৃতি মনি যে আজ বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। এক সময় ভোলা সদরেই থাকতো তার জামাই বাড়িতে। তারপর তার নেশা গেলো অর্থ আর লোভ লালসার দিকে, যার জন্য আমার সহজ সরল বন্ধুকে ত্যাগ করতে দ্বিধাবোধ করলো না। যাই হোক ছবি গুলো দেখে পুরনো দিনের কথা মনে পড়ে গেল তাই সবার সাথে একটু শেয়ার করলাম।'

ফেসবুকে ভাইরাল পরীমনির একান্ত ছবিএদিকে এ বিষয়ে মন্তব্য জানতে মুঠোফোনে ও ফেসবুক ইনবেক্সে চেষ্টা করেও পরীমনিকে পাওয়া যায়নি।
ফেসবুকে ভাইরাল পরীমনির একান্ত ছবিপ্রসঙ্গত, খোঁজ নিয়ে জানা গেছে ছবিগুলোর ফেসবুক প্রকাশক আনিক আব্রাহাম মিডিয়ার সঙ্গে সংশ্লিষ্ট কেউ নন।

ফেসবুকে ভাইরাল পরীমনির একান্ত ছবিফেসবুকে ভাইরাল পরীমনির একান্ত ছবি/এমএম/

লাইভ

টপ