behind the news
Vision  ad on bangla Tribune
বোম্বে ব্রাদার্স স্টুডিওতে ‘ভাইয়া’

প্রীতমের টার্গেট বলিউড ইন্ডাস্ট্রিবোম্বে ব্রাদার্স স্টুডিওতে ‘ভাইয়া’

বিনোদন রিপোর্ট১৬:৪৯, জানুয়ারি ৩১, ২০১৬

বছরের প্রথম গান হিসাবে ১ জানুয়ারি অনলাইনে প্রকাশ পেয়েছে প্রীতম আহমেদের নতুন গান ‘ভাইয়া’। যার মধ্যদিয়ে প্রথম বাংলাদেশের কোনও গানে র‌্যাপ করলেন ভারতীয় হিপ হপ’খ্যাত গায়িকা হার্ডকৌর। গেল একমাসে রিদমিক ঘরানার খানিক চটুল অথচ বাস্তব কথায় সাজানো এ গানটি বেশ প্রশংসা কুড়ায়। ইউটিউবে মিলেছে প্রচুর ‘ভিউ’।

চলছে বোম্বে ব্রাদার্স স্টুডিওতে ‘ভাইয়া’র শ্যুটিংনতুন খবর হলো অডিও প্রকাশের ঠিক এক মাসের মাথায় আজ রবিবার থেকে শুরু হয়েছে গানটির ভিডিও শ্যুটিং। তাও আবার সরাসরি বলিউডের বিখ্যাত ‘বোম্বে ব্রাদার্স স্টুডিও’তে। প্রীতম সেখান থেকে মুঠোফোনে বাংলা ট্রিবিউনকে জানান, গানটির শ্যুটিং শুরু হয়েছে রবিবার থেকে। চলবে সোমবার গোটা দিন। ভিডিওটির নির্দেশনা দিচ্ছেন বলিউড পরিচালক আইয়াজ খান। আর এতে তার সঙ্গে মডেল হিসাবে আছেন সেখানকার ২৫ জন নারী, যারা প্রত্যেকেই কাজ করেন বলিউড ইন্ডাস্ট্রিতে। তবে এ দুদিনের শ্যুটিংয়ে অংশ নিচ্ছেন না হার্ডকৌর।

বোম্বে ব্রাদার্স স্টুডিওর সামনে পরিচালকের সঙ্গেকারণ হিসাবে প্রীতম জানান, বলিউডে হার্ডকৌর খুবই ব্যস্ত একজন র‌্যাপার। তবে ভিডিওতে সেও থাকছে, যার শ্যুটিং আগেই হয়েছে। হার্ডকৌর ছাড়াই যখন শ্যুটিং তখনতো বলিউডের ‘বোম্বে ব্রাদার্স স্টুডিও’তে না করে ঢাকার ‘প্রিয়াঙ্কা শ্যুটিংস্পটে’ও করা যেত! সেখানে করার কারণ কী?
প্রীতম বলেন, ‘দেখুন এ গানটির দুটি ভার্সন করেছি। একটি বাংলা আরেকটি হিন্দি। এখন শ্যুটিং চলছে হিন্দি ভার্সনের। আমার টার্গেট বলিউড ইন্ডাস্ট্রি। সে জন্যই গানটির এমন ব্যয়বহুল ভিডিও করছি। ৪ ফেব্রুয়ারি এ গানটি ভিডিওসহ আনুষ্ঠানিকভাবে প্রকাশ পাচ্ছে বলিউড অনলাইন বাজারে। সে জন্যই এত বড়সড় আয়োজন।’
জানাগেছে গানটি সেখানে প্রকাশ করছে হাঙ্গামা ডটকম সহ বেশ কিছু বলিউড কেন্দ্রিক অনলাইন সংগীত মাধ্যম।
/এস/এমএম/

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ