ইসমাইলের পর নতুন স্বামী সৌরভ কবীর!পরীমনির আরও ছবি এবং অশ্লীল প্রতিক্রিয়া

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২০:২৯, জানুয়ারি ৩১, ২০১৬ | সর্বশেষ আপডেট : ০০:২৪, ফেব্রুয়ারি ০১, ২০১৬

সকাল থেকে ফেসবুকে ভাইরাল হয়েছে পরীমনির বেশ কিছু ব্যক্তিগত ছবি। যার সবগুলোই বেশ পুরনো। যে ছবিগুলোর মধ্যে গ্রামের ঘরে ও মেঠোপথে তোলা একক ছবির পাশাপাশি ছিল অজ্ঞাতনামা ইসমাইল নামের একজনের সঙ্গে একান্ত দুটি ছবিও। আর ক্যাপশনে প্রকাশক লিখেছেন, এই ইসমাইল তার বন্ধু আর পরীমনি তার বন্ধুর প্রাক্তন স্ত্রী!

পরীমনি কর্তৃক প্রকাশিত নতুন সেলফিবাংলা ট্রিবিউনে এ ছবি ও তথ্যের খবর ‘ফেসবুকে ভাইরাল পরীমনির একান্ত ছবি’ শিরোনামে প্রকাশ পেয়েছে রবিবার দুপুরে। প্রতিবেদনটি প্রকাশের আগে পরীমনির মন্তব্য চাওয়ার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে একটু পরে হলেও এমন সংবাদ এবং ফেসবুক দুনিয়ায় ছবিগুলো নিয়ে কানাকানির জবাব ঠিকই দিয়েছেন তিনি। শুধু জবাবই দেননি, রবিবার রাত ৮টার দিকে তিনি নিজেই নিজের আরও কিছু অন্তরঙ্গ সেলফি প্রকাশ করেছেন ফেসবুক ওয়ালে। যে সেলফিগুলো দেখে অনুমান করা যায়, রবিবার সন্ধ্যায় এগুলো নিজ মুঠোফোনে পরীমনি তুলেছেন সকালে প্রকাশিত ছবিগুলোর প্রতিউত্তর হিসাবে! অনেকেই ধারণা করছেন, পরীমনির সঙ্গে একান্ত সেলফিতে স্থান পাওয়া তিনজনই সম্ভবত কোনও শ্যুটিং স্পটের প্রোডাকশন বয় অথবা মেকআপ আর্টিস্ট।
ছবিগুলো নিজের ফেসবুক ওয়ালে প্রকাশ করে ক্যাপশনে পরী লিখেছেন, ‘আজকের কুইজ- বলুনতো আমার পাশের এই ছেলেগুলোর সাথে আমার কি সম্পর্ক? হাজব্যান্ড রাইট??? পিকগুলো (ছবিগুলো)সেভ করে রাখেন। এগুলোও একদিন পুরনো হয়ে যাবে, তখন এরকম নিউজে কাজে দিবে খুব...।’
PicMonkey Collageএদিকে তারও আগে আজ রবিবার বিকাল পাঁচটার দিকে তিনি তার ফেসবুক স্ট্যাটাসে খুবই কড়া এবং অশোভন ভাষায় সমালোচনা করেন ছবি এবং প্রকাশিত সংবাদের। যার বেশিরভাগ অংশই বাংলা ট্রিবিউনে প্রকাশযোগ্য নয় (অশ্লীল শব্দচয়নের দায়ে)। তবে এরমধ্যে তার উল্লেখযোগ্য আত্মপক্ষ সমর্থন ছিল এমন, ‘এরকম ছবি আমার হাজার জনের সঙ্গে তোলা আছে। তারমানে এই না যে সেই হাজার জন আমার জামাই লাগে।’ তিনি সাংবাদিকদের এমন ভিত্তিহীন সংবাদ না প্রকাশেরও অনুরোধ করেন তার স্ট্যাটাসে।

এদিকে এ প্রতিবেদন তৈরির ফাঁকেই (রবিবার রাত ১০টা নাগাদ) শাকিল রিয়াজ নামের একজনের ফেসবুক ওয়ালে মিলেছে পরীমনি’র আরও বেশ কিছু একান্ত ছবি এবং নতুন তথ্য। সোজা ভাষায় সকালে পরীমনির স্বামীর নাম ইসমাইল জানা গেলেও রাতেই সে নাম বদলে গেল। এবার জানাগেল তার স্বামীর নাম সৌরভ কবীর! এই ফেসবুক প্রকাশক পরীমনিকে ‘ভাবী’ বলেই সম্বোধন করলেন। কয়েকটি ছবি পোস্ট করে তিনি জানালেন তার ভাই-ভাবীর বিয়ের দিন-তারিখও!

শাকিল রিয়াজের দেওয়া ফেসবুকের লেখাটি এমন, ‘একটু আগে পরীমনি ভাবীকে নিয়ে একটা পোস্ট দেখলাম, যেখানে ভাবীকে নিয়ে বিভিন্ন বিভ্রান্তিকর স্ক্যান্ডাল ছড়ানো হয়েছে। আসল সত্য হয়তো অনেকেই জানেননা। পরীমনির আসল নাম সামসুর নাহার স্মৃতি। ভাবী আমাদের খুব কাছের বড় ভাইয়ের বৌ। ভাইয়ের নাম সৌরভ কবীর। ভাবীকে নিয়ে এইসব বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর কারণে আমি আর মুখবুজে থাকতে পারলাম না। আমার মনে হলো এখনই সময়- আসল সত্যটা সবার সামনে তুলে ধরার। ভাই এবং ভাবীর বিয়ে হয় ২৮ এপ্রিল ২০১২ সালে। ৩ বছর প্রেম করার পরে তারা নিজেদের ইচ্ছায় বিয়ে করে এবং পরে সেটা দুই পরিবার থেকেই মেনে নেয়। ভাইয়ের বাসা যশোরের কেশবপুরে। ভাই এবং ভাবী নিজেদের পেশার জগৎ আলাদা। ভাই পেশায় একজন প্রফেশনাল ফুটবলার। ভাই এবং ভাইয়ের পরিবারের সম্মতিতেই ভাবী মিডিয়া জগতে প্রবেশ করে। ভাই এবং ভাবীর নিজেদের ক্যারিয়ারের কথা চিন্তা করে তাদের এ সম্পর্কের কথা আড়াল করে রেখেছে। তারা এখনও একসঙ্গে বিবাহিত জীবনযাপন করছেন। কিন্তু আজকের এ ঘটনার পরে আমি আর মুখ বুজে থাকতে পারলাম না। আসল সত্য সবার সামনে তুলে ধরলাম। ভাই এবং ভাবী আপনারা কিছু মনে করলেও আমি বাধ্য হয়ে এই পোস্টটি করলাম। আমার এই পোস্ট নিয়ে যদি কারও কোনও সন্দেহ থেকে থাকে তাহলে আমরা প্রমান দেওয়ার জন্য প্রস্তুত।’

শাকিল রিয়াজের দেওয়া নতুন ছবিগুলো
/এমএম/

লাইভ

টপ