X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

অতঃপর শুভ-ফারিয়া জুটি

বিনোদন রিপোর্ট
০২ ফেব্রুয়ারি ২০১৬, ১৯:০১আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৬, ১৩:১৩

শুরুতে ‘আশিকী’ ছবির নাম ছিল ‘প্রেমী ও প্রেমী’। দেশের নবাগত নায়িকা নুসরাত ফারিয়া অভিনীত প্রথম ছবি। কিন্তু ছবি মুক্তির আগমুহূর্তে হঠাৎ নামে আনা হয় পরিবর্তন।

শুভ ও নুসরাত ফারিয়া তবে ‘প্রেমী ও প্রেমী’ নামটি বাতিল হয়ে যায়নি। নতুন একটি ছবির নাম রাখা হয় এটি। যার নায়িকা নুসরাত ফারিয়া আর নায়ক হিসেবে শোনা গিয়েছিল কলকাতার ওমের কথা। তবে এখানেও এবার বড় পরিবর্তন এলো। ছবিতে নায়ক হিসেবে মঙ্গলবার দুপুরে চুক্তিনামায় স্বাক্ষর করল আরিফিন শুভর। যৌথ প্রযোজনার এ ছবিটির অপর প্রযোজক হিসেবে আছে ওপার বাংলার এসকে মুভিজ।

ছবিটি নিয়ে আরিফিন শুভ বলেন, ‘গল্পটা খুব সুন্দর। মিষ্টি। ব্যানার (প্রযোজনা প্রতিষ্ঠান) মজবুত। নায়িকা ফারিয়াও সহশিল্পী হিসেবে বেশ। সবমিলিয়ে বলতে পারেন ব্যাটে-বলে পুরোপুরি মিলে গেল। দেরি না করে স্বাক্ষর করে ফেললাম। ৫ মে থেকে শ্যুটিংয়ে যাচ্ছি আমরা।’

এদিকে ফারিয়া বলেন, ‘‘প্রেমী ও প্রেমী’ নামটা অনেক সুন্দর। যা গল্পের সঙ্গে যায়। এ কারণে এই গল্পের নাম এটি রাখা। আশা করছি ভালো কিছু হবে।’

‘প্রেমী ও প্রেমী’ ছবিটি পরিচালনা করবেন জাকির হোসেন রাজু। কলকাতার বিভিন্ন স্পটে শ্যুটিংয়ের পর ঢাকা, বান্দরবান এবং হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে ছবিটির দৃশ্য ধারণ করা হবে।

প্রসঙ্গত, ছবিতে এবারই প্রথম জুটি হয়ে আসছেন শুভ-ফারিয়া। এর আগে গত বছর প্রথম জুটিবদ্ধ হয়ে ‘মিস্টার কুকিজ’ বিস্কুটের বিজ্ঞাপনে মডেল হন তারা।

/জেডএ/এম/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা