‘গেইম রিটার্নস’-এ ঐশ্বরিয়ার ড্রেস!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:১৬, ফেব্রুয়ারি ০৪, ২০১৬ | সর্বশেষ আপডেট : ২২:২০, ফেব্রুয়ারি ০৪, ২০১৬

গেইম রিটার্নস এ লাবণ্য এবং ধুম-টু’তে ঐশ্বরিয়াবলিউডের আলোচিত সিরিজ ছবি ‘ধুম-টু’তে অভিনয় করেছিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। এতে ‍তার উপস্থিতির পাশাপাশি দর্শকদের চোখে বেশ লেগেছিল ঐশ্বরিয়ার পোশাক ডিজাইন। বিশেষ গানের সঙ্গে তার নাচে ব্যবহৃত আকাশি-সাদা স্কার্ট বেশ প্রশংসা পেয়েছিল। এবার বাংলাদেশি ছবিতে দেখা যাবে সেই পোশাক। নতুন ছবি ‘গেইম রিটার্নস’র নায়িকা লাবন্য ব্যবহার করেছেন একই ডিজাইনের পোশাক।

সম্প্রতি তাদের এ অংশের দৃশ্যধারণ হয়েছে। দৃশ্যধারণের এ ছবিটি পাওয়া গেল চলচ্চিত্রটির নায়ক নিরবের কাছে। ছবিটি পরিচালনা করছেন রয়েল খান।

এটাকি কী নকল নাকি অনুকরণ? জবাবে ছবির নায়িকা লাবণ্য জানালেন, ‘মোটেই নকল নয়। অনুকরণ বলা যেতে পারে। ছবির ড্রেসগুলোর ডিজাইন করেছেন মনির। ডিজাইনারকে বলা হয়েছিল ঐশ্বরিয়ার ওই (ধুম-টু) ড্রেসের মতো একটা ড্রেস তৈরি করতে। তৈরি করার পর এটি একেবারে কাছাকাছি হয়েছে।’

ছবিতে লাবণ্যর চরিত্র একজন পেশাদার খুনির। নিরবও তাই।

এদিকে নিরব জানালেন, ছবিটির দৃশ্যধারণ এখন রাজধানীর বিভিন্ন জায়গায় হচ্ছে। ঐশ্বরিয়া থেকে অনুকরণ করা ড্রেসের এ দৃশ্যধারণটি হয়েছে বাড্ডার প্রজাপতি গার্ডেনে।

গত বছরের প্রথম মুক্তি পেয়েছিল নির্মাতা জুটি রয়েল-অনিক পরিচালিত ‘গেইম’। চলচ্চিত্রটির প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন নিরব ও অমৃতা। সিক্যুয়াল ‘গেইম রিটার্নস’ নিরবের সঙ্গে থাকছেন নবাগত দুই নায়িকা লাবণ্য ও হেলেন ।

গেইম রিটার্নস এর শ্যুটিংয়ে লাবণ্য, নিরব, মিশা সওদাগর ও ডন।/এম/এমএম/

লাইভ

টপ