শফিক তুহিন-টিনা মোস্তারীর ‘আদর আদর ভালোবাসা’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:০৪, ফেব্রুয়ারি ০৫, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৮:০৭, ফেব্রুয়ারি ০৫, ২০১৬

টিনা মোস্তারী। ছবি: সাজ্জাদ হোসেন।শফিক তুহিন। প্রায় এক যুগ আগে গীতিকার হিসেবে শুরু করে এখন তিনি দেশের জনপ্রিয় শিল্পী-সুরকার পদ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গান লেখার জন্য পেয়েছেন সর্বোচ্চ সম্মাননা জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। অন্যদিকে টিনা মোস্তারী চলতি সময়ের দারুণ সম্ভাবনাময়ী শিল্পী। ২০১৪ সালে জুলফিকার রাসেলের কথায় তার প্রথম একক ‘আজ কি বৃষ্টি হবে’ দিয়ে বেশ সামাদর পান শ্রোতা-সমালোচকদের কাছ থেকে। এরপর ছুটছেন তীর গতিতে। চলচ্চিত্র এবং স্টেজ শোতে নিয়মিত গাইছেন।

শফিক তুহিন ও টিনা মোস্তারী। ছবি: সাজ্জাদ হোসেন।সংগীতের এই দুই জনপ্রিয় কণ্ঠশিল্পী এবারই প্রথম একটি দ্বৈত গানের অ্যালবাম করলেন। আসছে ভালোবাসা দিবসকে লক্ষ্য করে তৈরি এ অ্যালবামের নাম ‘আদর আদর ভালোবাসা’। আটটি রোমান্টিক গানের কথা দিয়ে সাজানো এ অ্যালবামের সবগুলো গানের সুর করেছেন শফিক তুহিন। সংগীতায়োজন করেছেন জেকে মজলিস ও রাফি (বন্ধু গানটি)। গান লিখেছেন জুলফিকার রাসেল, শফিক তুহিন, সোমেশ্বর অলি এবং আবু সায়েম চৌধুরী।

অ্যালবামটি ও টিনা মোস্তারী প্রসঙ্গে শফিক তুহিন বলেন, ‘অনেকদিন পর নিটোল প্রেমের কিছু গান করেছি, আমরা দুজনে। যে গানের কথা-সুর-গায়কিতে ফুটেছে প্রেম-বেদনার বিমূর্ত কিছু ছবি। আমার সহশিল্পী টিনা মোস্তারী। সে আমাদের বর্তমান সংগীতাঙ্গনের প্রতিশ্রুতিশীল একজন শিল্পী। গানের চর্চা এবং সাধনা অব্যাহত থাকলে শুদ্ধ বাংলা গানে তার বড় অবদান রাখার সুযোগ রয়েছে নিকট আগামীতে। আশা করছি ভালোবাসা দিবসে আমাদের এই উপহার শ্রোতাদের ভালো লাগবে।’

শফিক তুহিন ও টিনা মোস্তারী। ছবি: সাজ্জাদ হোসেন।অন্যদিকে টিনা মোস্তারী বলেন, ‘গানগুলো বেশ মিষ্টি, রোমান্টিক। মাঝে মাঝে আবার বেদনার আলতো পরশও রয়েছে। সবমিলিয়ে বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে অসাধারণ কিছু গান হয়েছে অ্যালবামে। এরজন্য কৃতজ্ঞতা শফিক তুহিন সহ সংশ্লিষ্ট সবাইকে। ভালোবাসার এই উপহারে শ্রোতারা নিশ্চিত মুগ্ধ হবেন।’

‘আদর আদর ভালোবাসা’ অ্যালবামটি শিগগিরই প্রকাশ পাচ্ছে সাউন্ডটেক এর ব্যানারে। বাড়তি চমক হিসেবে একই সময়ে অন্তর্জাল অঙ্গনে প্রকাশ পাবে অ্যালবামের ‘যদি মিথ্যে না হয় ভালোবাসা’ গানটি।

/এমএম/

লাইভ

টপ