Vision  ad on bangla Tribune

বিয়ের তিন বছর পর…

বিনোদন রিপোর্ট১৪:২০, ফেব্রুয়ারি ০৭, ২০১৬

বিয়ের তিন বছর পরেও নতুন করে একে অপরকে ভালোবাসা যায় নতুন করে, তেমনটাই দেখা যাবে এবার। সংসার জীবনের ভালোবাসার নতুন গল্প দিয়ে সাজানো হয়েছে সদ্য নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অ্যানিভার্সারি’। এতে দম্পতি হিসেবে জুটি বেঁধেছেন পিয়া বিপাশা ও মনোজ কুমার।  

অ্যানিভার্সারি’র একটি দৃশ্যএই ভালবাসা দিবস উপলক্ষে প্রাণ ফ্রুটো ও পপকর্ণলাইভ.টিভি তৈরি করছে ভালোবাসার ছোট গল্প নিয়ে ভিন্নমাত্রার প্রজেক্ট ‘লাভ এক্সপ্রেস’। প্রতি দুইদিন অন্তর একটি নতুন গল্প নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র তৈরি করা হচ্ছে, যা দেখা যাচ্ছে www.popcornlive.tv-তে। ১০টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র থেকে ইতিমধ্যে ছয়টি সম্প্রচার হয়েছে, যা দেখা যাচ্ছে যেকোনও সময় পপকর্ণলাইভ.টিভি ও প্রাণ ফ্রুটো এর ইউটিউব চ্যানেলে।

‘লাভ এক্সপ্রেস’ প্রজেক্ট থেকে এবার প্রকাশ পাচ্ছে মনোজ কুমার ও পিয়া বিপাশা অভিনীত মিষ্টি ভালোবাসার সপ্তম স্বল্পদৈর্ঘ্য ‘অ্যানিভার্সারি’। যা দেখা যাবে ৭ ফেব্রুয়ারি (আজ) রাত ৮টার পর থেকে www.popcornlive.tv এবং প্রাণ ফ্রুটো এর ইউটিউব চ্যানেলে। এটি পরিচালনা করেছেন আতিক জামান, চিত্রগ্রহণ করেছেন আদিত্য মুনির এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নির্মাতা রেদওয়ান রনি।

/এমএম/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ