এ ব্যাপারে নো কমেন্টস: কারিশমা

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৫:৪২, ফেব্রুয়ারি ০৭, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৬:৩১, ফেব্রুয়ারি ০৭, ২০১৬

দুই সন্তানের সঙ্গে কারিশমা কাপুরবিবাহ বিচ্ছেদ নিয়ে চলমান গুঞ্জনের ব্যাপারে মুখ খুলতে রাজি নন কারিশমা কাপুর। শনিবার তেমন ইঙ্গিতই দিলেন এ বলিউড তারকা। সেইসঙ্গে জানালেন, আপাতত ছবিতে অভিনয় করতেও প্রস্তুত নন তিনি।

শনিবার নিকা ডট কম ফেমিনা বিউটি অ্যাওয়ার্ডস-এ অংশ নেন তিনি। সে সময় কারিশমার কাছে তার বিবাহ বিচ্ছেদ নিয়ে চলমান খবরের ব্যাপারে জানতে চাওয়া হয়। কিন্তু প্রশ্ন শেষ হওয়ার আগেই প্রশ্নকর্তাকে থামিয়ে দেন কারিশমা। বলেন, ‘এ ব্যাপারে নো কমেন্টস। ধন্যবাদ।’ এরপর তিনি হন হন করে হেঁটে চলে যান।

‘কারিশমা তাকে টাকার জন্য বিয়ে করেছেন’- সম্প্রতি এমনটা দাবি করে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন তার স্বামী সঞ্জয় কাপুর। কারিশমা কেবল পুত্রবধূ ও স্ত্রী হিসেবেই ব্যর্থ নন, মা হিসেবেও ব্যর্থ বলে অভিযোগ করেন সঞ্জয়। তার অভিযোগ, পিতিা হাসেবে তার সন্তানদের সঙ্গেও দেখা করতে দেওয়া হয় না।

তবে কারিশমার আইনজীবীদের দাবি, সঞ্জয় মিথ্যে গল্প তৈরি করে সবার কাছে তা ছড়াচ্ছেন। আর এর মধ্য দিয়ে সঞ্জয় বাচ্চাদের ক্ষতি করছেন। আদালতে এ বিষয়গুলো তোলা হবে বলেও জানান তারা।

সর্বশেষ ‘ডেঞ্জারাস ইশকা’ ছবিতে দেখা গিয়েছিল কারিশমাকে। তবে আজকাল খুব কমই দেখা যাচ্ছে তাকে। এ ব্যাপারে জানতে চাওয়া হলে কারিশমা বলেন, ‘আমি পারতপক্ষে বাড়ি থেকে বেরই হচ্ছি না। আমি মনে করি পরিবার সবচেয়ে গুরুত্বপূর্ণ, আমার বাচ্চারা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আর তাই বাড়িতে থাকতেই আমার ভালো লাগে। এখন হয়তো আপনারা জিজ্ঞেস করবেন যে, আমি কোন মুভিতে অভিনয় করছি কিনা। কিন্তু আমি এখন মুভিতে অভিনয় করতে প্রস্তুত নই। যখন আমার অভিনয় করতে ইচ্ছে করবে তখন অভিনয় করব।’

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

/এফইউ/

লাইভ

টপ