behind the news
Vision  ad on bangla Tribune

ভালোবাসা দিবসে ‘প্রাণসখা ঢাকা’শাহবাগ চত্বরে থাকবেন জেমস

বিনোদন রিপোর্ট১৬:২২, ফেব্রুয়ারি ০৯, ২০১৬

আসছে বিশ্ব ভালোবাসা দিবসে শহরের শাহবাগ চত্বরে থাকবেন জেমস ও তার দল। না, কোনও আন্দোলন-শ্লোগানে অংশ নিতে নয়। তিনি থাকবেন গান নিয়েই, সঙ্গে গিটার। শোনাবেন ভালোবাসার অনেক গান। করবেন গল্পও। গল্প-গানে মাতাবেন পুরো শাহবাগ চত্বর। মঙ্গলবার দুপুরে এমনটাই নিশ্চিত করলেন চ্যানেল আই ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

জেমসভালোবাসা মানেই সুন্দর কিছু, আর ভালোবাসার শহর মানেই সুন্দর পরিচ্ছন্ন শহর। ঢাকা প্রত্যেক ঢাকাবাসীর কাছে ভালোবাসার শহর। ঢাকার প্রত্যেক মানুষের একটাই চাওয়া- একটা সুন্দর, পরিচ্ছন্ন, সাজানো-গুছানো পরিপাটি শহর। এজন্যই ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ২০১৬ সালকে ‘পরিচ্ছন্ন বছর’ হিসেবে ঘোষণা করেছে।

আর এ ঘোষণা বাস্তবায়ন করে সুন্দর পরিচ্ছন্ন ঢাকা শহর নগরবাসীকে উপহার দিতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আগামী ১৪ ফেব্রুয়ারি ২০১৬ শাহবাগ চত্বরে ‘প্রাণসখা ঢাকা’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের উদ্যোগে এবং চ্যানেল আই ও বিজ্ঞাপনী সংস্থা মাত্রা’র সহযোগিতায় আয়োজিত এ অনুষ্ঠান সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা ৩০ মিনিট পর্যন্ত চলবে। এতে জেমস ছাড়াও এদিন গান পরিবেশন করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা, ব্যান্ড জলের গান ও শিরোনামহীন।

একই মঞ্চে আরও থাকবে গুণীজনের কথা, ঢাকার ঐতিহ্যের প্রদর্শনী, ঢাকাইয়া খাবারের আয়োজন, নাচ, কবিতা আবৃত্তি সহ আরও অনেক কিছু। এ উপলক্ষ্যেেআজ ৯ ফেব্রুয়ারি দুপুরে চ্যানেল আই ভবনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। এ সময় তিনি ‘প্রাণসখা ঢাকা’-কে এক সার্বজনীন উৎসবে পরিণত করতে আগামী ১৪ ফেব্রুয়ারি শাহবাগ চত্বরে প্রত্যেক ঢাকাবাসীকে সমবেত হওয়ার আহ্বান জানান।

উক্ত সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বিজ্ঞাপনী সংস্থা মাত্রা’র ম্যানেজিং পার্টনার আফজাল হোসেন এবং সানাউল আরেফিন।

‘প্রাণসখা ঢাকা’র সংবাদ সম্মেলন/এস/এমএম/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ