অস্কার বর্জনের কথা ভাবছিলেন সিলভেস্টার!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০০, ফেব্রুয়ারি ১০, ২০১৬ | সর্বশেষ আপডেট : ০০:০০, ফেব্রুয়ারি ১০, ২০১৬

স্ট্যালোন...মনোনয়ন পাওয়ার পরও নাকি আসন্ন অস্কার আসনে যোগ দেবেন নাকি বর্জন করবেন তা নিয়ে দোটানায় ছিলেন হলিউড তারকা সিলভেস্টার স্ট্যালোন।
তার অভিযোগ, চলচ্চিত্র জগতের সেরা পুরস্কার বলে বিবেচিত অস্কারের চলতি বছরের মনোনয়নে বৈচিত্রের কমতি ছিল। আর সেকারণে ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া অস্কার আসরে যোগ দেওয়া আদৌ ঠিক হবে কিনা- তা নিয়ে সন্দিহান ছিলেন তিনি।
‘ক্রিড’ ছবিতে অভিনয়ের জন্য এবার বেস্ট সাপোর্টিং অ্যাক্টর ক্যাটাগরিতে অস্কার মনোনয়ন পেয়েছেন ৬৯ বছর বয়সী অ্যাকশন স্টার সিলভেস্টার। পিপল ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, `অস্কার আসরে যোগ দেওয়া ঠিক হবে কি হবে না- তা নিয়ে পরিচালক রায়ান কুগলারের সঙ্গে আলাপও করেছেন তিনি।
সিলভেস্টার বলেন, ‘যখন আমাকে অস্কারের জন্য মনোনীত করা হলো, তখন আমি রায়ান কুগলারের সঙ্গে কথা বলেছি। তাকে জিজ্ঞেস করেছি, তিনি যদি আমার জায়গায় থাকতেন, তবে কী করতেন? আমার বর্তমান অর্জনের পেছানে যে তার ভূমিকা রয়েছে সে কথাও তাকে বললাম। আরও বললাম, আপনি না চাইলে আমি যাব না।। তিনি তখন আমাকে যেতে বললেন। তার ধরনটাই আসলে এমন। তিনি চান আমি ছবিটির প্রতিনিধি হয়ে মঞ্চে দাঁড়াই।’
চলতি বছর অস্কার মনোনয়নের দৌড়ে ভোটারদের কাছ থেকে সাড়া পাননি কুগলার এবং আরেক ‘ক্রিড’ তারকা মাইকেল বি জর্ডান। তবে ‘র‌্যাম্বো’খ্যাত এ তারকার আশা, ভবিষ্যতে নিয়মের পরিবর্তন হবে, চিন্তায় পরিবর্তন আসবে এবং সব মেধাবীই তাদের শীর্ষে পৌঁছানোর সুযোগ পাবেন।
সূত্র: আইবিএন
/এফইউ/এম/ 

লাইভ

টপ