behind the news
Vision  ad on bangla Tribune

মিউজিক ভিডিওতে ভালোবাসা দিবস

বিনোদন রিপোর্ট০০:০৮, ফেব্রুয়ারি ১৪, ২০১৬

এই ভালোবাসা দিবসে গান হয়েছে দ্বিমুখী! সিঙ্গেল আর অ্যালবাম। তবে অডিও প্রকাশনা এবার ঢের এগিয়ে থাকলেও আলোচিত বেশ কয়েকজন শিল্পী অনলাইনে সিঙ্গেল গানের ভিডিও প্রকাশে বেশি তৎপর ছিলেন। দেখে নেওয়া যাক ভালোবাসার গানে অনলাইনের লাইনে কারা ছিলেন।

ফাহমিদা নবী: ভালোবাসা দিবসের জন্য ফাহমিদা নবী আজ রবিবার প্রকাশ করেছেন একটি মিউজিক  ভিডিও। নাম ‘মেঘলা মন’। রাজন সাহার সুর-সংগীতে গানটি লিখেছেন ড.আতিউর রহমান। ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

বাপ্পা মজুমদার: বৃহস্পতিবার বিকাল থেকে একটি ভ্যালেন্টাইন গিফট নিয়ে নিজ ভক্তদের দরজায় কড়া নাড়ছেন বাপ্পা মজুমদার। নিজের ফেসবুক দেয়াল ও ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন ভালোবাসার গানের  একটি ভিডিও টিজার। রোমান্টিক কথায় সাজানো ‘কেন পড়লো চোখ’ শিরোনামের এ গানের সুর-সংগীত যথারীতি বাপ্পা নিজেই করেছেন। লিখেছেন ইব্রাহিম ফাতেমী। গানের ভিডিওতে রোমান্টিক মডেল জুটি ছাড়াও মিলবে ব্যান্ড ‘বাপ্পা অ্যান্ড ফ্রেন্ডস’-এর প্রাণবন্ত মিউজিক্যাল উপস্থিতিও। আর পুরো ভিডিওটি প্রকাশ পাচ্ছে আজই (১৪ ফেব্রুয়ারি)।

হাবিব: গত বছরের এপ্রিলে হাবিবের গাওয়া ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ গানের ভিডিও প্রকাশিত হয়। কিছুদিন পর আসে ‘মন ঘুমায় রে’র ভিডিও। দুটি গানই আলোচনা তৈরি করে। সেই ধারাবাহিকতায় হাবিব নিয়ে এলো নতুন গান ‘তোমার আকাশ’। গানের চিত্রায়ণ হয়েছে দেশের বাইরে। যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র আর কানাডায় বিভিন্ন কাজের ফাঁকে এর কাজ করেছেন। এতে তার সঙ্গে দেখা যাবে কানাডাপ্রবাসী তরুণী ফারিয়া নুজহাতকে। গানটি লিখেছেন ফৌজিয়া সুলতানা।

ইমরান: 'ফিরো আসো না' নতুনভাবে ফিরে আসছেন। কারণ গানটি আগেই প্রকাশ পেয়েছে। এটি নিয়ে তিনি ভিডিও তৈরি হচ্ছে। এতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন পিয়া বিপাশা। চন্দন রায় চৌধুরীর পরিচালনায় এটি নির্মাণ করা হয়েছে ভালোবাসা দিবস উপলক্ষেই।

জয় শাহরিয়ার: এবারের ভালোবাসা দিবসে উপলক্ষে তৈরি সংগীতশিল্পী জয় শাহরিয়ারের অ্যালবাম ‘তোমার জন্য মন’। দ্বৈত গানের এই অ্যালবামে তার সঙ্গে সহশিল্পী হিসেবে আছেন পূজা ও নাওমি। অ্যালবামের দুটি গান ‘তোমার জন্য মন’ ও ‘ভালোবাসার গান’ এরই মধ্যে সিঙ্গেল বা একক গান হিসেবে ইউটিউবসহ বিভিন্ন অনলাইন পোর্টালে প্রকাশিত হয়েছে।

তপুর গানের মডেল তার স্ত্রীতপু: সংগীতশিল্পী তপুও নিয়ে আসছেন ভালোবাসা দিবস উপলক্ষে নতুন মিউজিক ভিডিও। এটিই বোধহয় সবচেছে রোমান্টিক ভিডিও। কারণ এতে তপুর সঙ্গে আছেন তার স্ত্রী নাজিবাও। গানের শিরোনাম ‘ভালো আছি’। এটি মূলত প্রিন্স মাহমুদের সুর-সংগীত ও কথা প্রকাশিত অ্যালবাম ‘কেয়া পাতার নৌকো’র গান। গানটির মিউজিক ভিডিও ভালোবাসা দিবসে ফেসবুকে তপুর অফিসিয়াল ফ্যানপেজে পাওয়া যাবে।

আরফিন রুমি: সংগীতশিল্পী আরফিন রুমির সুর-সংগীতে ক্ষুদে গানরাজ শিল্পী সেনিজ একক অ্যালবাম নিয়ে আসছেন। অ্যালবামের স্বনামের গানটির ভিডিও প্রকাশ করা হয়েছে। এর নাম ‘প্রাণ বন্ধুয়া’।

শফিক তুহিন-টিনা মোস্তারী: সংগীতশিল্পী শফিক তুহিন ও টিনা মোস্তারী এবারই প্রথম একটি দ্বৈত গানের অ্যালবাম করলেন। আসছে ভালোবাসা দিবসকে লক্ষ্য করে তৈরি এ অ্যালবামের নাম ‘আদর আদর ভালোবাসা’। শফিক তুহিনের সুরে এর সংগীতায়োজন করেছেন জেকে মজলিস ও রাফি। গান লিখেছেন জুলফিকার রাসেল, শফিক তুহিন, সোমেশ্বর অলি এবং আবু সায়েম চৌধুরী। অ্যালবামের ‘যদি মিথ্যে না হয় ভালোবাসা’ গানটির ভিডিও ভালোবাসা দিবসের প্রথম প্রহর থেকে বিভিন্ন টিভি চ্যানেল ও ইউটেউবে প্রকাশ হবে।

শুভ: ভালোবাসা দিবস নিয়ে নতুন গান তৈরি করেছেন। আর এটি প্রকাশ ১৩ ফেব্রুয়ারি রাতে আর  চলতি মাসের ১৬ তারিখে আসবে এর ভিডিও। গানের নাম 'ভালোবাসার এই দিনে‌'। এর কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সংগীতে আছেন আমজাদ হোসেন। সুর করেছেন শুভ নিজেই।

/এম/এমএম/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

IPDC  ad on bangla Tribune
টপ