অনেক নাটকের পর একুশে টিভিতে নিশো

Send
মাহমুদ মানজুর
প্রকাশিত : ১৮:৫৯, ফেব্রুয়ারি ১৫, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৩:৩৪, ফেব্রুয়ারি ১৮, ২০১৬

ফারহানা নিশো/ ছবি: সাজ্জাদ হোসেনঅনেক নাটক শেষে অতঃপর একুশে টিভিতে যোগ দিলেন ফারহানা নিশো। গতকাল রবিবার তিনি চ্যানেলটিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেন। যার মধ্য দিয়ে প্রায় দেড় মাসের অনিশ্চয়তা ঘোচালেন টিভি মিডিয়ার এই জনপ্রিয় উপস্থাপক-সংবাদ পাঠক।

একুশে টিভিতে যোগদান বিষয়ে ফারহানা নিশোর কোনও মন্তব্য পাওয়া যায়নি। এমনকি তার ফেসবুক অ্যাকাউন্টের তথ্যভাণ্ডারেও এ বিষয়ে কোনও ফলোআপ নেই। নতুন অফিসের দ্বিতীয় দিন পার করেও দেননি কোনও ‘বিজয়’সূচক স্ট্যাটাস।

এদিকে খবরটি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করে চ্যানেলটির সিইও মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, ‘ফারহানা নিশো আমাদের সঙ্গে যোগ দিয়েছেন। তিনি এখন থেকে চ্যানেলটির অনুষ্ঠান প্রধানের দায়িত্ব পালন করবেন।’
এর আগে জানুয়ারি মাসের প্রায় পুরোটাজুড়ে একুশে টিভির অনুষ্ঠান প্রধান হিসেবে নিশোর যোগদানের বিষয়ে চ্যানেলটির ভেতরে-বাইরে নানা জটিলতা এবং সমালোচনার সৃষ্টি হয়েছে। ব্যক্তিগতভাবে নিশোকে সামাল দিতে হয়েছে অনেক বিব্রতকর পরিস্থিতির। এ বিষয়ে ১৭ জানুয়ারি ‘একুশে টিভি ফিরিয়ে দিলো নিশোকে’ শিরোনামে একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ পায়। যেখানে একুশেতে নিশো’র যোগদান বিলম্ব নিয়ে উঠে আসে বিস্তারিত।

বলে রাখা সঙ্গত, গত বছর ২৬ ডিসেম্বর নিশো গণমাধ্যমকে জানান, শিগগির তিনি একুশে টেলিভিশনের অনুষ্ঠান প্রধান হিসেবে যোগ দিচ্ছেন।

প্রসঙ্গত, ফারহানা নিশো সর্বশেষ যমুনা টিভিতে জ্যেষ্ঠ সংবাদ উপস্থাপক এবং গাজী টিভিতে ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছিলেন। ২০০৩ সালে এনটিভিতে সংবাদ উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরু হলেও মাঝে গ্রামীণফোনের টেকনিক্যাল ডিভিশন ও ওয়ারিদ টেলিকমে (এয়ারটেল) প্রোজেক্ট ম্যানেজমেন্ট বিভাগে তিনি কাজ করেন বেশ কিছুদিন।

একুশে টিভিতে সহকর্মীদের সঙ্গে ফারহানা নিশো

/এমএম/

লাইভ

টপ