ফিরছে রুমি-পড়শী জুটি

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:২৭, ফেব্রুয়ারি ১৬, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৮:৪৬, ফেব্রুয়ারি ১৬, ২০১৬

এটা বলাই যায়, অডিও বাজারে সর্বশেষ সর্বাধিক জনপ্রিয় জুটি আরফিন রুমি ও সাবরিনা পড়শী। দুজনে জুটি বেঁধে গান করেছেন অর্ধ শতাধিক। তার মধ্যে এক ডজন গান রয়েছে হিট-সুপারহিট। এই জুটির সফলতার পর অডিও বাজারে কোনও সফল জুটির দেখা মিলেনি এখনও। আবার গেল তিন বছর হলো রুমি-পড়শী দুজনেই জুটি প্রথার বাইরে গিয়ে গান করেছেন।

রুমি ও পড়শীবিরতি শেষে আবারও এক হলেন দুজনে। সিএমভির ব্যানারে আরফিন রুমির মুক্তিপ্রতীক্ষিত একক অ্যালবামে গাইলেন পড়শী। ‘তোমারই নামে’ শিরোনামের এ অ্যালবামে থাকছে দুজনের কণ্ঠে ‘শুধু তুমি’ গানটি। ফয়সাল রাব্বিকীনের লেখা গানটির কথা এমন- কত কাছে আছ তুমি/ তবু দূরে মনে হয়/ বাড়ে শুধু পাগলামী/ প্রেম কি এমনই হয়।

পড়শীকে নিয়ে ফেরা প্রসঙ্গে রুমি বলেন, ‘আমরা একসঙ্গে অনেক গান করেছি। অনেক সফলতা পেয়েছি। সেই সফলতায় খানিক ক্লান্তি এসে গেছে, হয়তো। তাই মাঝে খানিক বিরতি নিয়ে আবারও শুরু করলাম। বিরতির পর পড়শীকে নিয়ে আবারও দারুণ একটা রোমান্টিক গান করলাম। আশা করছি, ভালো লাগবে সবার।’

এদিকে রুমির সুর-সংগীতে লম্বা বিরতির পর গান গাওয়া প্রসঙ্গে পড়শী বলেন, ‘‘অডিও অ্যালবামে রুমি ভাইয়ার সঙ্গে আমার সর্বশেষ কাজ ছিল ‘পড়শী-থ্রি’ অ্যালবামে। তাও তিন বছর হয়ে গেল। ভালো লাগছে আবার একসঙ্গে গান করতে পেরে। আশা করছি, এখন থেকে আবারও নিয়মিত গাইবো একসঙ্গে।’’

পড়শীর গানসহ আরফিন রুমির নতুন একক ‘তোমারই নামে’ প্রকাশ পাচ্ছে এই ফেব্রুয়ারিতেই। নিশ্চিত করলেন আরফিন রুমি ও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি।

/এমএম/

লাইভ

টপ