X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

ভাঙনের ‘গুজবে’ চটেছেন আরবাজ

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৭ ফেব্রুয়ারি ২০১৬, ১৭:৫৩আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৬, ১৮:০৩

মালাইকা ও আরবাজ বলিউড তারকা আরবাজ খান স্ত্রী মালাইকা অরোরা খানের সঙ্গে দাম্পত্য জীবনে ভাঙনের গুজবে বেশ চটেছেন। অভিনেতা-পরিচালক ও প্রযোজক আরবাজ জানান, এসব গুজব ধারণার ওপর ভিত্তি করে ছড়ানো হচ্ছে।
মঙ্গলবার এ বিষয়ে মাইক্রো ব্লগিং সাইট টুইটারে তিন-তিনটা টুইট করেছেন আরবাজ। টুইটগুলোতে কড়া ভাষায় গুজব ছড়ানোর নিন্দা জানিয়েছেন। এসব টুইটে তিনি জানিয়েছেন, তার দাম্পত্য ও ব্যক্তিগত জীবন নিয়ে ছড়ানো এসব কথা গুজব ছাড়া কিছু নয়।
প্রথম টুইটে আরবাজ লিখেছেন, আমার আর মালাইকার ইন্সট্রাম ছবি দেখে আমাদের মনের কথা বুঝার চেষ্টা বন্ধ করুন। আমাদের বিয়ে নিয়ে ধারণা করা ও প্রতিদিন আজেবাজে লেখা বন্ধ করুন।
দ্বিতীয় টুইটে  লিখেছেন, আমার সিনেমা বা কাজ নিয়ে এসব কথা হচ্ছে না। আপনারা আমার ব্যক্তিগত জীবন, বিয়ে নিয়ে কথা বলছেন। আমরা আপনাদের কোনও ব্যাখ্যা দিতে বাধ্য নই। থামুন।
শেষ টুইটে লিখেছেন, যখন প্রয়োজন তখন আমরা নিজেরাই কথা বলব। তাই নিজের চরকায় তেল দিন, ধারণা করা বন্ধ করুন। এটা বুঝতে পারা কঠিন কিছু না।
গত কয়েক দিন ধরে আরবাজ-মালাইকার দাম্পত্য জীবন ভাঙনের মুখে পড়েছে খবর প্রকাশ হচ্ছে সংবাদমাধ্যমে। এই দম্পতিদের বলিউডের অন্যতম সুখী পরিবার হিসেবে ধারণা করা হয়। কেউ কেউ আদর্শ দম্পতি বলেও তাদের বিবেচনা করেন। তাদের সংসার জীবনের প্রায় ১৮ বছর হয়েছে।
অবশ্য আরবাজের বোন অর্পিতা খান শর্মার সন্তানের ‘স্বাদ’ অনুষ্ঠানে এই দম্পতিকে দেখা যায়নি। যদিও খান পরিবারের সব সদস্যই- বাবা সেলিম খান, ভাই সালমান, সোহেল সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সূত্র: জি-নিউজ
/এএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া