‘নিরজা’ দেখে কাঁদলেন আমির-হৃত্বিক

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১৮:২৪, ফেব্রুয়ারি ১৭, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৮:৫২, ফেব্রুয়ারি ১৭, ২০১৬

আমির খান ও হৃত্বিক রোশনএই মুহূর্তের বলিউডের কোনও সিনেমা যদি সবাইকে আগ্রহী তুলতে পারে, তাহলে তা হচ্ছে সোনম কাপুর অভিনীত ‘নিরজা’। মঙ্গলবার মুম্বাইয়ে সিনেমাটির একটি বিশেষ প্রদর্শনী হয়।
সিনেমাটি দেখার পর অনেকেই উচ্ছ্বসিত প্রশংসা করেছেন। আবার তাদের মধ্যে অনেকের চোখে পানি চলে এসেছিল। 
প্রশংসাকারীর মধ্যে একজন ভারতীয় ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকার। রয়েছেন বিখ্যাত সব বলিউড তারকাও। টুইঙ্কেল খান্না, আমির খান, হৃত্বিক রোশন, করণ জোহর ও সোনম কাপুরের বাবা অনিল কাপুর।
উপস্থিত অনেকের তথ্য মতে, সিনেমাটি দেখার সময় আমির ও হৃত্বিকের চোখে পানিও চলে আসে।
তবে সবার চোখ কপালে উঠেছে ক্রিকেট তারকা যুবরাজ সিং যখন সাবেক প্রেমিকা হাজেল কিচ ও তার নতুন প্রেমিক আঙ্গাড় বেদিকে নিয়ে সিনেমাটি দেখতে উপস্থিত হন। অবশ্য সিনেমাটি দেখার সময় তিনজনকে খুব আনন্দিতই দেখাচ্ছিল। নিজের স্ত্রীকে উপস্থিত ছিলেন আয়ুষ্মান খোরানা।‘নিরজা’ ছবিতে সোনম
উল্লেখ্য, ১৯৮৬ সালে করাচিতে সন্ত্রাসীরা ছিনতাই করে যাত্রাবাহী বিমান ‘প্যান অ্যাম ফ্লাইট ৭৩’। সন্ত্রাসীদের হাত থেকে যাত্রীদের বাঁচাতে গিয়ে নিহত হয় বিমানবালা নিরজা বানৌত। এই সাহসিকতার পুরস্কারস্বরূপ তিনি অশোক চক্র পুরস্কার পান।
ছবিটির মূল চরিত্র নিরজা বানৌত হিসেবে অভিনয় করছেন সোনম কাপুর। এছাড়া আছেন শাবানা আজমি ও শেখর। প্রযোজনা করেছেন অতুল কাসবেকার। আগামী ১৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে এটি।ছবির প্রিমিয়ারে আমির, হৃত্বিক, ক্রিকেটার শচীন ও যুবরাজ রাজ সিং
সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস
/এএ/এম/

লাইভ

টপ