Vision  ad on bangla Tribune

নিউজ টোয়েন্টিফোর-এর লোগো উন্মোচন

বিনোদন রিপোর্ট১৫:৩৭, ফেব্রুয়ারি ২০, ২০১৬

বসুন্ধরা গ্রুপের সংবাদভিত্তিক নতুন টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোর-এর লোগো উন্মোচন করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে  এই আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

লগো উন্মোচন করছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুলোগো উন্মোচন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন এবং নিউজ টোয়েন্টিফোর-এর সিইও ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম।

এ সময় সারাদেশে থেকে আগত কেবল অপারেটর ব্যবসায়ী, কর্মকর্তা এবং তাদের প্রতিনিধিরাসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ‘নিউজ টোয়েন্টিফোর-এর যাত্রার মধ্য দিয়ে আবারও প্রমাণিত হলো দেশে সম্প্রচার মাধ্যম কতটা সম্প্রসারিত হচ্ছে, কতটা এগিয়ে যাচ্ছে।’ তিনি বলেন, ‘এই চ্যানেলটি যখন যাত্রা শুরু করছে তখন সম্মৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে আমরা তিনটি ক্ষেত্রে যুদ্ধ করছি। প্রথমত, জঙ্গি দমন যুদ্ধ, দ্বিতীয়ত নিজেদের ক্ষমতায় উন্নয়ন করার যুদ্ধ এবং তৃতীয়ত বৈষম্য নিরসনের মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠার যুদ্ধ।’ দেশের স্বার্থে নিউজ টোয়েন্টিফোর এই যুদ্ধে সামিল হয়ে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নিউজ টোয়েন্টিফোর যাতে দেশের জন্য, মানুষের জন্য, সর্বোপরি গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করতে পারে সে জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। চ্যানেলটির লোগো ডিজাইন করেন শাকীর এহসানুল্লাহ। 

লোগো উন্মোচন শেষে ছিল মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান। এতে গান পরিবেশন করেন সেলিম চৌধুরী, এস আই টুটুল, ফকির শাহাবুদ্দিন, রেশমি ও লেমিস।

/এস/এমএম/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ