তবে কি কালকিই!

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ০৮:০০, ফেব্রুয়ারি ২৪, ২০১৬ | সর্বশেষ আপডেট : ০৮:০০, ফেব্রুয়ারি ২৪, ২০১৬

ফারহান ও কালকি...বলিউড চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা ফারহান আখতার যে তার ১৫ বছরের দাম্পত্য সম্পর্কের অবসান করেছেন তা কারও অজানা নয়। ফারহান আর অধুনা আনুষ্ঠানিকভাবেই ঘোষণা দিয়েছেন এই বিচ্ছেদের।
ঘোষণায় তারা বলেছেন, ‘আমরা-অধুনা ও ফারহান, পরস্পর সম্মতিতে, আপোষ ও বন্ধুত্বপূর্ণভাবে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের সন্তানরা আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাই আমরা চাই না তাদের ওপর কেউ অনধিকার চর্চা করুক, জনপরিসরে কেউ তাদের বিব্রত করুক। আমরা চাই, এই পুরো প্রক্রিয়াটিতে সম্মান ও শালীনতা বজায় থাকবে।’
ফারহান এবং অধুনা কেউই এই বিচ্ছেদের পেছনে কোনও সুনির্দিষ্ট কারণ উল্লেখ করেননি। তবে নিন্দুকেরা বলে, ফারহানের কোনও এক অভিনেত্রীর সঙ্গে অধিক ঘনিষ্ঠতার ফলেই ভেঙ্গে যাচ্ছে তাদের ১৫ বছরের সংসার।
তবে এই অভিনেত্রীটি যে কে, তা নিয়ে নিশ্চিতভাবে কিছু বলতে পারছিল না কেউই। গণমাধ্যম ও ট্যাবলয়েডগুলো কল্পনাকে লাগাম ছাড়িয়ে নিয়ে যাচ্ছিল যত্রতত্র। কিছুদিন শ্রদ্ধা কাপুর ও অদিতি রাওয়ের সঙ্গে ফারহানের সম্পর্ক নিয়ে শিরোনাম করেছে নানা গসিপ ম্যাগাজিন। তবে এবার হয়তো নিশ্চিত হওয়া যাচ্ছে, কার টানে ঘর ছাড়লেন দুই সন্তানের পিতা ফারহান।ফারহান, কালকি. শ্রদ্ধা ও অদিতি
জুম টিভির এক খবরে প্রকাশ, শ্রদ্ধা কিংবা অদিতি নয়, ‘জিন্দেগি না মিলেগি দুবারা’ ছবিতে সহকর্মী হিসেবে কাজ করেছিলেন ফারহান ও কোচিন। গত ১০ মাস ধরেই নাকি সম্পর্কে জড়িয়েছেন তারা দুইজন। আর ফারহানের দাম্পত্যসংকট চলছে গত এক বছর যাবত। তাই ধরেই নেওয়া যায়, হয়তো এই সম্পর্কই ফারহান অধুনার বিচ্ছেদের কারণ।

এদিকে কালকি কোচিন ২০১১ সালে পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও সেই বিয়ে ভেঙ্গে যায় ২০১৫ সালেই। পরস্পর সমঝোতার মাধ্যমেই বিচ্ছিন্ন হন কালকি-অনুরাগ দম্পতিও।‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির পোস্টারে সহশিল্পীদের সঙ্গে কালকি ও ফারহান।

সূত্র: এমিরেটস ২৪, দ্য টাইমস অব ইন্ডিয়া

/ইউআর/এম/

লাইভ

টপ