ফারুকীর ছবিতে থাকছেন না ব্রাত্য বসু

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৫১, মার্চ ০১, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৬:৪২, মার্চ ০১, ২০১৬

মোস্তফা সরয়ার ফারুকীর নতুন ছবি ‘ডুব’-এ জুটি হয়ে রূপালি পর্দায় উঠছেন বলিউড তথা হলিউডের অন্যতম অভিনেতা ইরফান খান এবং বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা।



বাঁদিক থেকে পর্নো মিত্র, নাদের চৌধুরী, রোকেয়া প্রাচী এবং বাদ পড়া ব্রাত্য বসু

এ দুজনের বাইরে ছবিটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা ছিল ভারতের পশ্চিমবঙ্গের পর্যটনমন্ত্রী ব্রাত্য বসুর। সোমবার রাতে এমনটাই জানালেন পরিচালক। তবে মঙ্গলবার দুপুর নাগাদ এই সিদ্ধান্তে পরিবর্তন এনেছেন পরিচালক। ফারুকী বাংলা ট্রিবিউনকে বললেন, ‘কথা ছিল ব্রাত্য বসু একটি চরিত্রে অভিনয় করার। কিন্তু সেটি আর হচ্ছে না। আমরা সিদ্ধান্ত বদলেছি।’ তবে কী কারণে বাদ পড়লেন তিনি, সেটা বলতে নারাজ ফারুকী।
এদিকে কয়েক ঘন্টার ব্যবধানে ফারুকীর এ ছবিতে পশ্চিমবঙ্গের পর্যটনমন্ত্রীর অভিনয়ের বিষয়টি বাতিল হলেও আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অঞ্জন দত্ত পরিচালিত ও অভিনীত ‘রঞ্জনা আমি আর আসবো না’খ্যাত নায়িকা পর্নো মিত্র। আর বাংলাদেশের উল্লেখযোগ্য শিল্পীদের মধ্যে থাকছেন নাদের চৌধুরী এবং রোকেয়া প্রাচী।

প্রসঙ্গত, মোস্তফা সরয়ার ফারুকীর নতুন ছবি ‘ডুব’-এর ইংরেজি নাম ‘নো বেড অব রোজেস’। অভিনেতা ইরফান খানের সহ-প্রযোজনা ছাড়াও ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং ভারতের এসকে মুভিজ। জানা গেছে, মার্চের মাঝামাঝি সময় থেকে এর শ্যুটিং শুরু হবে।

/এস/এমএম/

লাইভ

টপ