behind the news
Vision  ad on bangla Tribune

ঢাকায় দেখুন লন্ডন বিপর্যয়!

বিনোদন রিপোর্ট০৩:৩৯, মার্চ ০২, ২০১৬

ঢাকায় দেখুন লন্ডন বিপর্যয়!শুক্রবার যুক্তরাষ্ট্রে মুক্তি পেতে যাচ্ছে অ্যাকশন থ্রিলার ছবি ‘লন্ডন হ্যাজ ফলেন’। দেশটির সঙ্গে একই দিনে এটি মুক্তি পাবে ঢাকাতেও।
দর্শকরা ছবিটি দেখতে পারবেন রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাস-এ।
ছবির কাহিনি গড়ে উঠেছে সিক্রেট সার্ভিস এজেন্ট মাইক ব্যানিংকে ঘিরে, যার ভূমিকায় অভিনয় করেছেন জেরার্ড বাটলার। ছবিতে দেখা যাবে, ব্রিটিশ প্রধানমন্ত্রীর রহস্যজনক মৃত্যুর পর শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে এসেছেন পশ্চিমা বিশ্বের বিভিন্ন রাষ্ট্রের শীর্ষনেতারা। এই অনুষ্ঠানে সন্ত্রাসী হামলা হবে- এমন তথ্য পেয়েছেন ব্যানিং। এই হামলা প্রতিরোধ করতে তৎপর হয়ে ওঠেন তিনি। চরম উদ্বেগ-উৎকন্ঠা আর শ্বাসরূদ্ধকর অভিযানের মধ্য দিয়ে শেষ পর্যন্ত যুক্তরাষ্টের প্রেসিডেন্ট বেঞ্জামিন আশারের সহায়তায় সফল হন ব্যানিং। ছবিতে মার্কিন প্রেসিডেন্টের ভূমিকায় অভিনয় করেছেন অ্যারন এখারট। আর ভাইস প্রেসিডেন্টের ভূমিকায় রয়েছেন মরগান ফ্রিম্যান।
২০১৩ সালের আলোচিত ছবি ‘অলিম্পাস হ্যাজ ফলেন’র সিক্যুয়াল এই ছবি পরিচালনা করেছেন ব্যবাক নাজাফি। এবারের ছবিতে নিজেদের আগের চরিত্রতেই অভিনয় করবেন শিল্পীরা। চিত্রনাট্যকার ক্যাট্রিন বেনেডিক্ট এবং ক্রেইটন রথেনবার্জার আগের মতো এবারও লিখেছেন নতুন সিনেমার গল্প। তবে পরিচালক বদলে গেছে। আগের ছবির পরিচালক অ্যান্টয়েন ফুকার পরিবর্তে এবার পরিচালকের আসনে বসেছেন সুইডিশ নির্মাতা নাজাফি।


 তিন বছর আগে মুক্তি পাওয়া ৭০ মিলিয়ন ডলার ব্যয়ে নির্মিত ‘অলিম্পাস হ্যাজ ফলেন’ আয় করেছে ১৬১ মিলিয়ন ডলার। ১০৫ মিলিয়ন মার্কিন ডলার বাজেটের নতুন এ ছবি বক্স অফিস সাফল্যের দিক থেকে আগের ছবিকে ছাড়িয়ে যাবে বলে আশা করা হচ্ছে।লন্ডন হ্যাজ ফলেন

/এম/

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ