Vision  ad on bangla Tribune

ছোট পর্দার শাবনুর-রিয়াজ!

বিনোদন রিপোর্ট১৬:২৩, মার্চ ০৩, ২০১৬

শাবনূর ও রিয়াজ। জুটি হয়ে রূপালি পর্দা শাসন করেছেন লম্বা সময়। এখনও এই রোমান্টিক জুটি দারুণ রোমাঞ্চের জন্ম দিচ্ছেন তাদের অগণিত ভক্তদের মনে। তারই বহিঃপ্রকাশ ঘটবে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন ধারাবাহিক ‘নয় ছয়’ এর গল্পে।

‘নয় ছয়’ নাটকের শাবনূর ও রিয়াজ!এ নাটকের অন্যতম দুটি চরিত্রে অভিনয় করছেন নাজিম উদ্দিন ও তন্দ্রা। যারা দুজনই নিজেদেরকে দেখতে হুবহু শাবনূর এবং রিয়াজ বলে দাবি করেন! শুধু দাবি করেই থেমে নেই তারা। তাদের কথা, অঙ্গসজ্জা, হেয়ারস্টাইল, ভাব- সব কিছুতেই থাকে শাবনুর-রিয়াজের ছায়া।

নির্মাতা রাজ বলেন, ‘নাটকটিতে তাদের পরিচিতি এবং কর্মকান্ড নায়িকা শাবনূর আর নায়ক রিয়াজ কেন্দ্রিক হলেও চরিত্রের নাম যথাক্রমে সালেহা এবং রাজু। শাবনূর-রিয়াজের ছায়া জুটি হিসেবে দুজনে দারুণ অভিনয় করছেন। আশা করছি বেশ মজা পাবেন দর্শকরা। মজার তথ্য হলো- শুধু নাটকেই নয়, বাস্তবেও তারা দুজনে নিজেদের তেমনটাই ভাবেন!’

‘নয় ছয়’ ধারাবাহিকটিতে অভিনয় করছেন আরও একঝাঁক অভিনেতা-অভিনেত্রী। তারা হলেন সাজু খাদেম, তানজিকা, অ্যালেন শুভ্র, সাবিলা নূর, নাদিয়া নদী, ঈশিকা, তাসনুভা তিশা, ইরফান সাজ্জাদ, ফারহান আহমেদ জোভান, শাওন, নাবিলা ইসলাম, মুকিত জাকারিয়া প্রমূখ।

মূলত পারিবারিক গল্পই থাকছে এ নাটকটির মূল ভাবনা। মার্চ মাসের প্রথম দিন থেকে রাজধানীর নিকেতনে শুরু হয়েছে এর দৃশ্যধারণ। মাছরাঙা টেলিভিশনে এটি প্রচার শুরু হবে শিগগিরই।

/এস/এমএম/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ