৬ মে মহাউৎসবসেরা নাচিয়ের সেমিফাইনাল শুরু

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:০৭, মার্চ ০৪, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৮:২৩, মার্চ ০৪, ২০১৬

‘ম্যাঙ্গোলি-চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৫’ এর ১৫ প্রতিযোগীনাচ নিয়ে দেশের একমাত্র টিভি রিয়েলিটি শো ‘ম্যাঙ্গোলি-চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৫’ এর তৃতীয় আসরে এখন প্রতিযোগির সংখ্যা ১৫ জন। তাদের নিয়ে শুরু হচ্ছে সেমিফাইনাল পর্ব। যেখানে তারা দেশসেরা নৃত্য পরিচালকের পাশাপাশি যুক্তরাষ্ট্র, রাশিয়া এবং ভারত থেকে আগত কয়েকজন বিদেশি কোরিওগ্রাফারের তত্ত্বাবধানে নাচ পরিবেশন করবেন।


এ প্রতিযোগিতার বিস্তারিত জানাতে বৃহস্পতিবার (৩ মার্চ) চ্যানেল আই ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। এসময় আরও উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক মোঃ হারুনুর রশিদ, প্রতিযোগিতার প্রধান ৩ বিচারক মুনমুন আহমেদ, ফেরদৌস ও মেহের আফরোজ শাওন এবং অনুষ্ঠানটির পরিকল্পক ও পরিচালক ইজাজ খান স্বপন।

‘ম্যাঙ্গোলি-চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৫’সংবাদ সম্মেলনে জানানো হয়, ৩ মাস আগে দেশের ৭টি বিভাগ থেকে অংশগ্রহণকৃত প্রায় ৪৫ হাজার নৃত্য প্রতিযোগী থেকে প্রাথমিক যাচাই বাছাই শেষে মোট ২৪৫ জনকে নির্বাচিত করা হয় কর্মশালার জন্য। এরপর গ্র্যান্ড অডিশন এর প্রতিযোগিতা শেষে মোট ৩৪ জন প্রতিযোগী নিয়ে শুরু হয় মূল পর্ব। সেখান থেকে এখন সেরা ১৫ জন প্রতিযোগী লড়াই করছেন। তারা হলেন- সিনথিয়া, শোভা, হৃদি, অন্তর, অপূর্ব, মিতি, সুমাইয়া, সুমী, রিয়া, প্রাপ্তি, দোলা, লোটাস, ইচ্ছা, অথৈ ও আলিফ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সেমিফাইনাল রাউন্ড থেকে প্রতিটি পর্বে দেখা যাবে সাংস্কৃতিক অঙ্গণের বেশ কিছু জনপ্রিয় মুখ। দেখা যাবে রিয়াজ, পূর্নিমা, নিপুন, সাদিয়া ইসলাম মৌ, অপি করিম, মেহজাবিন, বিদ্যা সিনহা মীম-সহ আরও অনেককে। ৬ মে ‘ম্যাঙ্গোলি-চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৫’- এর মহাউৎসব হবার সম্ভাবনা রয়েছে।

/এস/এমএম/

লাইভ

টপ