behind the news
Rehab ad on bangla tribune
Vision Refrigerator ad on bangla Tribune

চিরকুটের কনসার্টে মিশেল ওবামা!

ওয়ালিউল মুক্তা১৩:৩২, মার্চ ০৫, ২০১৬

প্রতিবছর যুক্তরাষ্ট্রের অস্টিনে আয়োজন করা হয় সংগীত ও চলচ্চিত্র উৎসব ‘সাউথ বাই সাউথওয়েস্ট’ (এসএক্সএসডব্লিউ)। এতে এবার অংশ নিচ্ছে দুই হাজার ৩০০টির মতো ব্যান্ড! এর মধ্যে থাকছে বাংলাদেশের চিরকুটও। ব্যান্ডটির সদস্যরা মজার এক তথ্য দিলেন। বললেন, উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর প্রেসিডেন্ট বারাক ওবামা ও তার স্ত্রী মিশেল ওবামা।চিরকুট ব্যান্ড

জানান, উৎসবে একটি নয়, তারা দুটি শো'র জন্য দুই দিন অংশ নেবেন। এর মধ্যে একটি শো দেখার সম্ভাবনা আছে ওবামাপত্নী মিশেলের। তবে ওবামা উৎসবটির উদ্বোধন করলেও চিরকুটের শোর দিনগুলোতে তিনি থাকবেন না।

ব্যান্ডের গায়িকা সুমি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা এবং ফার্স্ট লেডি মিশেল উৎসবের ৩০তম এ আসরের কি-নোট স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন। তারা ১১ মার্চ উৎসবের উদ্বোধন করবেন। প্রথমদিকে চলচ্চিত্র প্রদর্শন হবে। পরের দিনগুলোতে কনসার্ট। তাই আমাদের কনসার্টের সময় ওবামা থাকবেন না। তবে মিশেল থাকবেন। ১৬ তারিখে আমাদের প্রথম শোটি তার দেখার সম্ভাবনা আছে।’

আগামী সপ্তাহে ব্যান্ডের সদস্যরা যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা দেবেন। উৎসবে অংশ নেওয়া ছাড়াও এক মাসের এই সফরে চিরকুট দেশটির বেশ কয়েকটি স্থানে সংগীত পরিবেশন করবে।
১২ মার্চ ডালাসে কনসার্ট ফর বাংলাদেশ, ১৪ মার্চ অস্টিনে আগামী টিভিতে থাকছে তাদের পরিবেশনা। এরপর ২৬ মার্চ ফ্লোরিডা, ৩ এপ্রিল নিউ ইয়র্ক ও ১০ এপ্রিল আটলান্টায় পৃথক তিনটি কনসার্টে অংশ নেবে চিরকুট। পহেলা বৈশাখের আগেই দেশে ফিরবেন ব্যান্ডের সদস্যরা।

/এম/

Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ