behind the news
IPDC  ad on bangla Tribune
Vision  ad on bangla Tribune

তারা সবাই ‘সুপার গার্লস’!

বিনোদন রিপোর্ট০২:১১, মার্চ ০৭, ২০১৬

মুমতাহিনা চৌধুরী টয়া, নাদিয়া আফরিন মিম, সাফা কবির, কেয়া রহমান ও অন্বেষা- বিনোদন অঙ্গনের এই পাঁচ তরুনীকে নিয়ে নির্মিত হচ্ছে নতুন টিভি সিরিজ ‘সুপার গার্লস’। প্রত্যেকেই তাদের নিজ নামে অভিনয় করছেন এতে। এই সিরিজটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ভারতীয় টিভি নাটকের অভিনেত্রী ও চিত্রনাট্যকার প্রিয়া ওয়াল। পরিচালনায় তানিম রহমান অংশু।

পাঁচ সুপার গার্লস‘সুপার গার্লস’ ধারাবাহিক নাটকে টয়া অভিনয় করেছেন একজন অভিনেত্রীর ভূমিকায়। মধ্যবিত্ত পরিবারের এই মেয়েটিকে অভিনেত্রী হওয়ার জন্য প্রচুর স্ট্রাগল করতে হয়। কেয়া রহমানকে সবাই সংগীতশিল্পী হিসেবে চেনেন। তিনি ‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার মধ্যে দিয়ে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেন। এই সিরিজের মধ্যদিয়ে তার অভিনয়ে অভিষেক হচ্ছে। এতে তাকে দেখা যাবে একজন সংগীতশিল্পীর ভূমিকায়। মডেল অভিনেত্রী সাফা কবিরকে মডেলিংয়ে বেশি দেখা গেলেও এই সিরিজে তিনি অভিনয় করছেন টিভি উপস্থাপকের ভূমিকায়। লাক্স সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হওয়া নাদিয়াকে দেখা যাবে মডেল চরিত্রে। অন্যদিকে অন্বেষা অভিনয়ে নতুন হলেও ‘সুপার গার্লস’ সিরিজে তিনি অভিনয় করেছেন বাস্কেটবল খেলোয়াড় চরিত্রে। ব্যক্তিজীবনেও তিনি এই খেলায় পারদর্শী।

জানা গেছে, বেশ বড় আয়োজন নিয়ে শুরু হয়েছে ‘সুপার গালর্স’। এই সিরিজটির সুচনাসংগীত নিয়ে কাজ করছেন ব্যন্ডচিরকুট। পরিচালক তানিম রহমান অংশু জানিয়েছেন, ‘একটি প্রপার টিভি সিরিজের জন্য যে ধরণের ট্রিটমেন্ট দরকার তার পুরোটা করার চেষ্টা করছি। যে কারণে এটি অন্য টিভি সিরিজগুলোর চেয়ে আলাদা হবে।’

সম্প্রতি রাজধানীর বনানীর ক্যান্ডি হাউজ, বনানী ১৮ নম্বর ও ধানমন্ডির দিয়াস কিচেনে টিভি সিরিজটির দৃশ্যধারণ শুরু হয়েছে। এটি প্রযোজনা করছে আলফা-আই মিডিয়া প্রোডাকশন্স লিমিটেড। আসছে এপ্রিলের শুরুতে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন জিটিভিতে প্রতি সপ্তাহে ৬দিনে ৬টি পর্ব প্রচার হবে। পাশাপাশি সপ্তমদিনে পুরো গল্পটি একত্রে প্রচার হবে বলে জানিয়েছেন নাটকটির প্রযোজক শাহরিয়ার শাকিল।

/এস/এমএম/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

IPDC  ad on bangla Tribune
টপ