behind the news
Vision  ad on bangla Tribune

মাহির পারিশ্রমিক ১ কোটি!

বিনোদন রিপোর্ট১৫:৪৮, মার্চ ০৮, ২০১৬

মাহিয়া মাহি

নন্দিত কথাসাহিত্যিক হ‌ুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। ঢাকাই ছবির এ নায়িকা এবার বললেন ছবিতে তার পারিশ্রমিকের কথা। আর এর সংখ্যাটা একেবারে পিলে চমকে যাওয়ার মতো! মেহের আফরোজ পরিচালিত এ ছবিতে তিনি নিয়েছেন ১ কোটি টাকার বেশি! সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেছেন এ তারকা। সেখানে এই তথ্য দেন তিনি। তবে এটা আসলে প্রতীকী। কারণটা শোনা যাক সে ভিডিও থেকে।
মাহি সেখানে বলেন, ‘আজকে আমার ছোট্ট এক অনুভূতি প্রকাশ করব। যখন ছবিটির জন্য চ্যানেল আইতে থেকে ডাকা হলো, জানতাম না কেন ডাকা হচ্ছে! গিয়ে জানতে পারি এটা ‘কৃষ্ণপক্ষ’ ছবির জন্য। আমি আসলে কী করেছি; এটা আজকে বুঝতে পারছি। এতে আমার পারিশ্রমিক কত জানেন? এক কোটি টাকা। না, না, আরও অনেক টাকা! এর জন্য আমি ৩০ দিন কাজ করেছি। কিন্তু যে মমতা পেয়েছি তা ১ কোটি টাকার বেশি। শ্যুটিংয়ে মাঝে মধ্যে শাওন ম্যাম (পরিচালক) আমাকে ‘মাগো’ বলে ডাকতেন। আজ (৮ মার্চ) চ্যানেল আইয়ের ইবনে হাসান খান স্যারের জন্মদিন। তিনি আমাকে লক্ষ্মী বলে ডাকেন। তার এই জন্মদিনের অনুষ্ঠানে আমাকে ডাকা হয়েছিল। আজ আমি সেখানে গিয়ে বুঝতে পেরেছি, ‘কৃষ্ণপক্ষ’ আমাকে কী দিয়েছে! এটা ১ কোটি টাকার চেয়েও বেশি মূল্যের! ১ কোটি টাকা দিয়ে সে ‘মাগো’ ডাক হয়তো আমি পেতাম না।’’

‘কৃষ্ণপক্ষ’ ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন মাহি। এতে আরও আছেন রিয়াজ, ফেরদৌস, মৌটুসী বিশ্বাসসহ অনেকে। ছবিটি ২৬ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পেয়েছে।

ছবি: সাজ্জাদ হোসেন

/এম/এনএ/

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ