behind the news
Vision  ad on bangla Tribune

ইমনকে ভালোবাসেন দুজনই!

বিনোদন রিপোর্ট১৫:৩৮, মার্চ ১২, ২০১৬

ইমন, পিয়া বিপাশা ও শায়লা সাবিঅভিনয় শিল্পীদের ব্যক্তিগত খবর জানার আগ্রহে শেষ নেই ভক্তদের। মাঝে মাঝে সেই ভেতরের খবর প্রকাশও পায়, প্রিয় শিল্পীর খবরে কখনও ভক্তরা কষ্ট পান আবার আনন্দও পান। এই রকম একটি গল্প নিয়ে চলতি মাসেই শেখ সেলিম নির্মাণ করলেন বিশেষ নাটক ‘ভালোবাসা দুজনায়’।


আসছে ঈদের জন্য নির্মিত নাটকটিতে এবারই প্রথম ইমন, পিয়া বিপাশা ও শায়লা সাবি একসঙ্গে অভিনয় করেছেন। নাটকটি রচনা করেছেন আকাশ রঞ্জন। ত্রিভুজ প্রেমের এই গল্পটি গড়ে উঠেছে তিনজন প্রেমিক হৃদয়কে কেন্দ্র করে।

নাটকের গল্পে দেখা যাবে, চলচ্চিত্রের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী ইমন ও শায়লা সাবি। অন্যদিকে দু’জনেরই খুব ভক্ত পিয়া বিপাশা। দুজনই ভালোবাসেন অভিনেতা ইমনকে। এদেরই একজনের সঙ্গে বিবাহবন্ধনে আবব্ধ হয়ে সংসার করেন ইমন। ঘটনাচক্রে দুই বিবেকের মুখোমুখি হন ইমন। কী করবেন তিনি? অভিনয় ছেড়ে দেবেন? নাকি একজনের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেবেন। এই নিয়ে পুরো মিডিয়ায় তোলপাড় শুরু হয়ে যায়। এভাবেই নাটকটি টানটান উত্তেজনার মধ্যে দিয়ে সমাপ্তি ঘটে।

নাটকটি সম্পর্কে পরিচালক শেখ সেলিম বলেন, ‘নাটকটি রোমান্টিক ধাঁচের। এতে প্রেম-অভিমান আছে, যা আমাদের প্রাত্যাহিক জীবনে ঘটে থাকে। দর্শকদের জন্য অবশ্যয়ই চমক থাকবে। নাটকটি দেখে দর্শক নিরাশ হবেন না।’

/এস/এমএম/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ