Vision  ad on bangla Tribune

ববির নায়ক এ কোন রণবীর?

বিনোদন রিপোর্ট১৯:৩২, মার্চ ১২, ২০১৬

পরিচালক ইফতেখার চৌধুরী ও নায়িকা ববি। দুজনের ক্যারিয়ারের শুরুটা একসঙ্গে। এরপর অনেকটা পথ। সর্বশেষ ‘বিজলী’ নামের একটি সুপার ওম্যান গল্পের ছবি তৈরির ঘোষণা দিয়েছিলেন দু’জনে। যাতে নায়িকার পাশাপাশি প্রযোজক হিসেবেও থাকছেন ববি। অন্যদিকে পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্যটাও করেছেন  ইফতেখার। এখন চলছে শ্যুটিংয়ে নামার জোর প্রস্তুতি।

ববি ও রণবীরকিন্তু অনেকদিন ধরেই সবার সচেতন নজর- এ ছবিতে ববির নায়ক কে? জবাবে বরাবরই এড়িয়ে গেছেন ইফতেখার-ববি। বলেছেন, ‘চমক আছে। অপেক্ষা করতে হবে।’ অতঃপর অপেক্ষা ফুরালো। শনিবার পরিচালক প্রকাশ করলেন নায়কের ছবি। যার নাম রণবীর। জাতীয়তায় ভারতীয়!

না না। বলিউডের রণবীর সিং কিংবা কাপুর নন। এই রণবীর নাকি টলিউডের অভিনেতা! এর বেশি কিছু জানাননি পরিচালক-নায়িকা, দুজনের একজনও। তবে ধারনা করা হচ্ছে, এই রণবীর টলিউড পাড়ার একেবারে নতুন কেউ।    

‘বিজলী'তে প্রযোজক হিসেবে ববির প্রতিষ্ঠানের পাশাপাশি ভারতীয় একটি প্রতিষ্ঠানও থাকছে। সম্ভবত সেই প্রতিষ্ঠানেরই কিছু একটা হবে ববির নতুন নায়ক ‘রণবীর’।

প্রসঙ্গত, ববি প্রথম ২০০৯ সালে ‘খোজ দ্যা সার্চ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। একই ছবি দিয়ে পরিচালক হিসেবে অভিষেক ঘটে ইফতেখার চৌধুরীর। এরপর তারই পরিচালনায় ‘রাজত্ব’, ‘দেহরক্ষী’, ‘অ্যাকশন জেসমিন’, ‘ওয়ান ওয়ে’ ও ‘মালটা’ ছবিতে অভিনয় করেন ববি।

/জেডএ/এমএম/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ