behind the news
Vision  ad on bangla Tribune

হলিউডে ফিরবেন না লিন্ডসে লোহান?

বাংলা ট্রিবিউন ডেস্ক১৪:৩২, মার্চ ১৩, ২০১৬

হলিউডে ফেরার কোনও ইচ্ছে নেই অভিনেত্রী লিন্ডসে লোহানের। ‘মিন গার্লস’ সিনেমার এ অভিনেত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, লিন্ডসে তার নতুন বয়ফ্রেন্ড রাশিয়ান ব্যবসায়ী ইগর তারাবাসভের সঙ্গে লন্ডনে শান্তিপূর্ণ জীবনযাপন করছেন। ফলে হলিউডে ফেরার কোনও ইচ্ছে নেই তার।

লিন্ডসে লোহান।সূত্র বলে, ২৯ বছর বয়সী এ অভিনেত্রী এখন তারাবাসভের সঙ্গেই লন্ডনে সময় কাটাতে চান। লস অ্যাঞ্জেলসে ফেরার কোনও ইচ্ছে আপাতত নেই। হলিউডে তিনি ফিরছেন না। কারণ, তিনি হলিউডে কাজ করুন এটা লোকজন পছন্দ করে না! লিন্ডসেও বিষয়টি জানেন। অনেকেই মনে করছে, লিন্ডসে তার প্রতি মানুষের প্রত্যাশা পূরণের চেষ্টা করছেন।

২০১২ সালে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর মামলার প্রভেশন কাটানোর পর লিন্ডসে লন্ডনে পাড়ি জমান। সেখানে ওয়েস্ট অ্যান্ড প্রোডাকশনের ‘স্পিড দ্য প্লো’-তে গত বছর কাজ করেছেন। এরপর থেকেই তার কোনও সাড়া শব্দ পাওয়া যাচ্ছে না।

ওই সূত্র জানায়, লিন্ডসে খুব বেশি বাইরেও যাচ্ছেন না এখন। বেশিরভাগ সময় তিনি বাড়িতে থাকছেন এবং রান্নাবান্না করে সময় কাটাচ্ছেন। সাপ্তাহিক ছুটির দিনে তিনি মোনোকোতে গিয়ে বসে থাকেন।

সর্বশেষ গত ৩ ফেব্রুয়ারি লিন্ডসে লন্ডনের ম্যাডক্স গ্যালারিতে একটি প্রদর্শনী দেখতে গিয়েছিলেন। ১৯৯৮ সালে হলিউড সিনেমায় অভিষেকের পর থেকে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়া মডেল ও গায়ক হিসেবেও তার পরিচিতি রয়েছে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

/এএ/এমএম/

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ