behind the news
Vision  ad on bangla Tribune

একই গানে ফেরদৌস মুনমুন পুলক

বিনোদন রিপোর্ট০০:০২, মার্চ ১৫, ২০১৬

ঢাকাই ছবির একসময়ের আলোচিত-সমালোচিত নায়িকা মুনমুনকে আবার দেখা যাবে রূপালি পর্দায়। ‘মেঘ কন্যা’ নামের একটি ছবিতে নায়ক ফেরদৌসের সঙ্গে বিশেষ একটি গানে উপস্থিত হচ্ছেন এ নায়িকা। একই গানে আরও থাকছেন সুফি ঘরানার কণ্ঠশিল্পী পুলক।

শ্যুটিংয়ের ফাঁকে পুলক, মুনমুন ও ফেরদৌস।মিনহাজুল ইসলাম পরিচালিত এ ছবির বিশেষ এ গানটির শিরোনাম ‘মুসাফির মুসাফির আমরা সবাই মুসাফির’। কবির বকুলের কথায় ও শওকত আলী ইমনের সুরে তৈরি গানটিতে কণ্ঠ দিয়েছেন যৌথভাবে দিনাত জাহান মুন্নী, পুলক ও হৃদ্র।

ফেব্রুয়ারির শেষ সপ্তাহে বান্দরবানে গানটির দৃশ্যধারণ হয়েছে। যাতে অংশ নিয়েছেন কণ্ঠশিল্পী পুলক ছাড়াও ফেরদৌস এবং মুনমুন।

গানটি সম্পর্কে ফেরদৌস জানান, এক সপ্তাহের বিশেষ আয়োজন করা হয়েছিল গানটি নিয়ে। ছবির পুরো টিম এ সময় সেখানে অবস্থান করছিল। ভালোই হয়েছে গানটির দৃশ্যধারণ।

চলছে শ্যুটিং। পেছনে হারমোনিয়াম নিয়ে পুলক। সামনে ফেরদৌস ও মুনমুন।এদিকে পুলক বলেন, ‘সিনেমায় এ পর্যন্ত প্রায় ২০০ গান গেয়েছি। তবে এবারই প্রথম সিনেমার ক্যামেরার সামনে দাঁড়ালাম। এতে আমি কণ্ঠশিল্পী হিসেবেই হাজির হচ্ছি। দেখা যাবে, আমি সহশিল্পীদের নিয়ে হারমোনিয়াম বাজিয়ে গানটি গাইছি, আর সেই গানের সুরে নাচছেন ফেরদৌস ভাই ও মুনমুন আপু। একেবারে অন্যরকম অভিজ্ঞতা।’

ছবিতে ফেরদৌসের নায়িকা হিসেবে দেখা যাবে নবাগত নিঝুম রুবিনাকে।

জানা গেছে, মুনমুন ছোট একটি চরিত্রে অভিনয় করছেন এ ছবিতে। সে হিসেবে কাওয়ালি ঘরানার এ গানে তিনি অভিনয় করেন। ‌তিনি গত বছর ‘‌কাঁসার থালায় রূপালি চাঁদ' চলচ্চিত্রের মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরেন।

শ্যুটিংয়ে গাইছেন পুলক।/এম/এমএম/

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ