X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

আজ নয় কাল আসছেন ইরফান খান

বিনোদন রিপোর্ট
১৫ মার্চ ২০১৬, ১৩:১৪আপডেট : ১৫ মার্চ ২০১৬, ১৪:৫৪

আজ (১৫ মার্চ) নয় কাল আসছেন ইরফান খান। এর আগে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী জানিয়েছেন, তার ‘ডুব’ ছবির শ্যুটিংয়ে অংশ নিতে ১৫ মার্চ ঢাকায় আসবেন বলিউড জয় করে হলিউডে প্রশংসা কুড়ানো এ অভিনেতা।

ইরফান ও ফারুকী। মঙ্গলবার সকালে ফারকী জানান, পূর্ব সূচি থেকে একদিন পিছিয়েছে। ইরফান আসছেন বুধবার, ১৬ মার্চ সকালে। আর তিনি শ্যুটিংয়ে অংশ নিবেন ২০ তারিখ থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে। নিরাপত্তার স্বার্থে সেসব এখনই প্রকাশ করছেন না তিনি।

তবে এটুকু জানা গেছে, শ্যুটিংয়ের আগেই ইরফান খানের সঙ্গে পরিচয় করিয়ে দেবেন দেশীয় মিডিয়ার সঙ্গে। যদিও সেই তারিখ ও স্থান বিষয়ে এখনও নিশ্চিত হতে পারেননি নির্মাতা ফারুকী। তার ভাষায়, ‘আমার ইচ্ছে আছে বুধবার সকালেই বিমান বন্দরের ভিআইপি লাউঞ্জে একটি সংবাদ সম্মেলনের। কিন্তু সেখানের নিয়ম কানুন প্রসঙ্গে আমি এখনও নিশ্চিত নই। এত মিডিয়া গ্যাদারিং বন্দর কর্তৃপক্ষ এলাউ করবেন কি না, জানি না। তবে সেটা না হলে আমরা পরিকল্পনা করছি ১৯ মার্চ ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে ছবির প্রযোজক ও অভিনয়শিল্পীদের নিয়ে সংবাদ সম্মেলনের। দেখা যাক কী হয়।’
‘ডুব’ ছবির প্রথম অংশের কাজ শেষ হবে এপ্রিল মাসের ১০ তারিখে। এতে ইরফান খান ছাড়াও অভিনয় করবেন টালিগঞ্জের পার্নো মিত্র এবং বাংলাদেশের তিশা, রোকেয়া প্রাচী, নাদের চৌধুরী প্রমুখ। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে থাকছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া, ভারতের এস কে মুভিজ ও ইরফানের প্রযোজনা প্রতিষ্ঠান আই কে কোং।

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার