মালয়েশিয়া, ইন্দোনেশিয়া ও ব্রুনাই যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৫৯, মার্চ ২২, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৫:৪৭, মার্চ ২২, ২০১৬

বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর শ্যুটিং এখনও চলছে। সঙ্গে দেশ ও দেশের বাইরে ছবিটি মুক্তির বিষয়েও চলছে তোড়জোড়। প্রযোজনা সূত্রে জানা গেছে, ছবিটি বাংলাদেশ ছাড়াও মুক্তি পাচ্ছে মালয়েশিয়া, ইন্দোনেশিয়া ও ব্রুনাইয়ে।

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে শুভ ও মাহি।এরইমধ্যে মালয়েশিয়ান ডিস্ট্রিবিউশন প্রতিষ্ঠান কিউ-প্লেক্সের সঙ্গে এ সম্পর্কিত চুক্তিও স্বাক্ষরিত হয়েছে। পাশাপাশি অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারতসহ আরও চারটি দেশের পরিবেশকদের সঙ্গে বাঙালি অধ্যুষিত এলাকায় খুব শিগগিরই ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি মুক্তি দেওয়ার বিষয়ে আলোচনা চূড়ান্ত হবে।

এদিকে আলোচিত এ ছবির মিডিয়া পার্টনার হিসেবে সম্পৃক্ত হলো দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা। ২১ মার্চ সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ মনিরুল ইসলাম, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এবং ছবিটির প্রযোজক ও কাওসার আহম্মেদ।

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে শুভ ও মাহি।দীপঙ্কর দীপন পরিচালিত নির্মাণাধীন ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, আফজাল হোসেন, শতাব্দী ওয়াদুদ, নওশাবা প্রমুখ।
ছবির কাহিনিতে উঠে আসবে বাংলাদেশ পুলিশ সদস্যদের গল্প। এতে দেখানো হবে, তারাও আর সবার মতো সাধারণ মানুষ। তারা নিজেদের জীবন বাজি রেখে জনগণকে রক্ষা করেন প্রতিনিয়ত। পুলিশ সদস্যরা নিজের মেধা ও সাহস দিয়ে কীভাবে কাজ করেন, তার কিছুটা হলেও দর্শক দেখতে পাবেন এ ছবিতে। এর সঙ্গে থাকবে অ্যাকশন ও টানটান উত্তেজনা।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এই ছবি নির্মাণ করছে থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

‘ঢাকা অ্যাটাক’ টিমের সঙ্গে এটিএন বাংলার সমঝোতা স্বাক্ষর।/এমএম/

লাইভ

টপ