সম্পাদক আজাদ আবুল কালামনতুন অনলাইন পত্রিকা ‘সত্য.কম’!

বিনোদন রিপোর্ট১৪:২৫, মার্চ ২৪, ২০১৬

আজাদ আবুল কালাম।নতুন অনলাইন পত্রিকা ‘সত্য.কম’। এর সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন অভিনেতা আজাদ আবুল কালাম। পত্রিকাটি সম্পাদনা করতে গিয়ে নির্মম বাস্তবতার শিকার হন তিনি। তবে এটি বাস্তবে নয়, একটি বিশেষ নাটকে এমন চরিত্রে দেখা যাবে এ মেধাবী অভিনেতাকে।


নাটকের গল্পে দেখা যাবে, সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার জন্য কাজ করে যান লিয়ন চৌধুরী। তিনি বিশ্বাস করেন সত্য দিয়ে বিশ্ব জয় করা সম্ভব। তাই সত্যের মশাল জ্বালিয়ে দিতে চান মিথ্যার অন্ধকারে লুকানো এই সমাজে। তাই ‘সত্য.কম’ নামে একটি পত্রিকা প্রকাশ করেন তিনি। কিন্তু এই পত্রিকায় কেউ বিজ্ঞাপন দেয় না। স্টাফদের বেতন আটকে যায়। হতাশ হয়ে পড়েন লিয়নের সঙ্গীরা। তারা টের পেলেন, এভাবে সত্যবাদী হয়ে চলতে গেলে তো না খেয়ে মরতে হবে। ব্যবসা করতে গেলে মিথ্যা বলতেই হয়। কিন্তু এসব কথা মানতে নারাজ লিয়ন। এক সময় রহস্যজনকভাবে মারা যান লিয়ন। অবশেষে একটি সুসংবাদ আসে। এগুতে থাকে ‘সত্য নাকি টিকটিকি’ নাটকের গল্প।

স্টার সানডে উপলক্ষে নির্মাণ হয়েছে একক নাটকটি। এতে লিয়ন চৌধুরীর চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। গোলাম রাব্বানীর রচনায় নাটকটি নির্মাণ করেছেন জয়ন্ত রোজারিও। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে এর শ্যুটিং হয়েছে। এতে আজাদ আবুল কালাম ছাড়াও অন্যান্য চরিত্রে দেখা যাবে আঁখি আফরোজ, শাহরিয়ার ফেরদৌস সজীব, সাদিয়া আফরোজ, হিরা চৌধুরী, রিগেন সোহাগ রতন প্রমুখকে।

নাটকটি ২৭ মার্চ রাত ৯টা ৪০ মিনিটে এনটিভিতে প্রচার হবে বলে পরিচালক জানিয়েছেন।

‘সত্য.কম’ নাটকের পরিচালক, নাট্যকার ও অভিনেতা। (বাম দিক থেকে)/এমএম/

লাইভ

টপ