behind the news
Vision  ad on bangla Tribune

জিপি মিউজিক-এ জয় ও কিশোর

বিনোদন রিপোর্ট১০:২৩, মার্চ ২৭, ২০১৬

‘বলছি শোনো‘ এবং ‘তোলপাড়’।বাপ্পা, তাহসান এবং জয়। নাগরিক শ্রোতাদের কাছে খুবই জনপ্রিয় নাম। তিন জনেরই গানের ধরন প্রায় কাছাকাছি। কথায় কাব্যময়তা, সুর-সংগীতে মেলো রক আর গায়কীতে সবলীল। এবারই প্রথম তিনজনে এক হলেন। তৈরি করলেন নতুন গানের অ্যালবাম ‘বলছি শোনো’। অ্যালবামের সব গানের সুর জয় নিজে করলেও প্রত্যেক শিল্পীর দুটি করে গান থাকছে অ্যালবামে।

অন্যদিকে তারকাবহুল মিশ্র অ্যালবাম ‘তোলপাড়’-এ একসঙ্গে শ্রোতাদের কাছে হাজির হয়েছেন সাতজন কণ্ঠতারকা। তারা হলেন, কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার, এস আই টুটুল, তাহসান, ন্যান্সি, বেলাল খান এবং কিশোর। সবগুলো গানের সুর-সংগীতায়োজন করেছেন কিশোর।

প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে দুটি অ্যালবামই সম্প্রতি ডিজিট্যালি প্রকাশ পেয়েছে সংগীতের নতুন প্ল্যাটফর্ম জিপি মিউজিক স্টেশনে। এখন চাইলে গ্রামীনফোন ব্যবহারকরা যে কোনও শ্রোতা জিপি মিউজিক-এ ঢুকে গানগুলো শুনতে পারবেন খুব সহজে। এমনটাই জানালেন জয় শাহরিয়ার ও কিশোর।

দুটি অ্যালবামই শিগগিরই সিডি আকারে প্রকাশ পাচ্ছে বলে জানান সিএমভি’র প্রধান এসকে শাহেদ আলী। তিনি আরও জানান, দুটি অ্যালবাম থেকে বাছাইকরা বেশ কিছু গানের ভিডিও তৈরি হচ্ছে এখন। যা পহেলা বৈশাখ উৎসবে প্রকাশ পাবে।

জিপি মিউজিক প্রকাশনা উৎসবে এস কে শাহেদ আলী, জয় শাহরিয়ার ও কিশোর।/এস/এমএম/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ