তিন্নির এক রাতের গল্প

বিনোদন রিপোর্ট০০:০৫, মার্চ ২৮, ২০১৬

তিন্নি।দুই সন্তান আর সংসার নিয়ে এখন বেশ আছেন তিন্নি। খবর মিলছে, শতভাগ ফিরেছেন স্বাভাবিক জীবনে। যদিও অভিনয়ে এখনও সে অর্থে ফেরা হয়নি তার। মাঝে একটি নাটকে অভিনয় করেই ডুব।


তবে ‘চেকপোস্ট’ ইস্যুতে নতুন করে খবরে এসেছেন শূন্য দশকের প্রথমার্ধের অন্যতম এই টিভি তারকা। বাংলাদেশ পুলিশের সহযোগিতায় নির্মিত হচ্ছে বিশেষ নাটক ‘চেকপোস্ট’। শামীম শিকদারের রচনা ও সঞ্জয় সমদ্দারের চিত্রনাট্য-পরিচালনায় আজ সোমবার থেকে এর শ্যুটিং শুরু হচ্ছে রাজধানীর হাতিরঝিল-বেগুনবাড়ি এলাকায়।   

‘চেকপোস্ট’-এর গল্পে দেখা যাবে, একজন এস আই হাতিরঝিল-বেগুনবাড়ি চেকপোস্টে দায়িত্ব পালন করছেন। রাত যত গভীর হয় তার ব্যস্ততাও বাড়ে। এক সময় একজন পাগল এসে চেকপোস্টে আশ্রয় নেন। তার কথাবার্তা, আচরণ সন্দেহজনক মনে হয় পুলিশের কাছে। একটু পর একজন মাতাল আসেন। পুলিশ তার কাছ থেকে মদের বোতল নিয়ে ফেলে দেন। এরপর একই চেকপোস্টে হাজির হন সুন্দরী মেয়ে তিন্নি। চেহারা বিধ্বস্ত কিন্তু ব্যক্তিত্বের ছাপ স্পষ্ট। এই তিন ধরনের তিনজন মানুষ চেকপোস্টে বসে থাকেন। প্রশ্ন- ‘চেকপোস্টে’ এর এই তিনজনের পরিচয় কী? শুরু হয় শ্বাসরুদ্ধকর থ্রিলার গল্প।

নাটকে তিন্নি ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শতাব্দি ওয়াদুদ, মীরাক্কেল খ্যাত জামিল, শামীম প্রমূখ। টানা এক রাতের গল্পে সাজানো নাটকটি  আজ (২৮ মার্চ) ও আগামীকাল চিত্রায়িত হবে হাতিরঝিল এলাকায়।

/এমএম/

লাইভ

টপ