Vision  ad on bangla Tribune

আত্মসমর্পণ করে জামিন পেলেন ঈশানা

ওয়ালিউল মুক্তা১৩:৪৬, এপ্রিল ০৫, ২০১৬

ঈশানা।মানহানির মামলায় জামিন পেয়েছেন অভিনয়শিল্পী মৌনিতা খান ঈশানা। মঙ্গলবার দুপুর ১২টায় ঢাকা মহানগর হাকিম মেহের নিগার সূচনার আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।
আদালত পাঁচ হাজার টাকার বন্ড ও এক জনের জিম্মায় তার জামিন মঞ্জুর করেন।
ঈশানা বলেন, ‘সকালে আমি আদালতে হাজির হয়েছিলাম। আদালত আমার আইনজীবীর আবেদন গ্রহণ করে জামিন মঞ্জুর করেছেন। আর আমি শান্তিপ্রিয় মানুষ। তাই চাই, এটা সুন্দরভাবে নিষ্পত্তি হবে।’
এর আগে মানহানি মামলায় ঈশানার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল আদালত।
২২ মার্চ এই তারকা আদালতে হাজির না হওয়ার ঢাকা মহানগর হাকিম মেহের নিগার সূচনা এই আদেশ দেন।
বিষয়টি নিয়ে ঈশানা বাংলা ট্রিবিউনকে বলেছিলেন, ‘আসলে ঘটনা এতদূর গড়িয়েছে, তা আমি জানতামই না। আদালতের কাছ থেকে আমি কোনও কাগজই পাইনি। তাহলে উপস্থিত হব কীভাবে?’
জানা যায়, গত ৩ ফেব্রুয়ারি ঢাকা মহানগর হাকিম আদালতে বাদী নাট্য প্রযোজক মারুফ খান প্রেম আসামীর বিরুদ্ধে এক কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন।
মামলার অভিযোগে জানা যায়, ঈশানা গত ৭ জানুয়ারি উত্তরার নীলাঞ্জনা শ্যুটিং স্পটে মেগা ধারাবাহিক ‘সহযাত্রী’ নাটকের শ্যুটিং করছিলেন। এক পর্যায়ে মেকআপ রুমে সহ-শিল্পীসহ কয়েকজন তাকে নিয়ে বিভিন্ন অশালীন কথাবার্তা বলেন, যা উপস্থিত একজন সহশিল্পী নিজের মোবাইল ফোনে রেকর্ড করেন। রেকর্ডকৃত আলাপচারিতা শোনার পর ঈশানা উত্তরা (পশ্চিম) থানার পুলিশ নিয়ে শ্যুটিং স্পট গিয়ে হাজির হন। এরপর পুলিশের একজন কর্মকর্তার উপস্থিতিতে প্রাথমিকভাবে বিষয়টির সুরাহা হয়। কিন্তু পরে ঈশানা শ্যুটিংয়ের শিডিউল ফাঁসানো ও বাদীর অনুপস্থিতিতে শ্যুটিং সেটে তাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় এবং ফেসবুকে এ বিষয়ে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় বাদী এ মামলাটি দায়ের করেন।
/এম/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ