শেষ থেকেই শুরু করছেন মোনালিসা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১২:৩৩, এপ্রিল ০৭, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৪:৪৫, এপ্রিল ০৭, ২০১৬

মোনালিসা।টানা তিন বছর পর গেল শনিবার রাতে খুব নীরবে দেশে ফেরেন আমেরিকা প্রবাসী জনপ্রিয় মডেল-অভিনেত্রী মোনালিসা। তার ভাষায় এটা ‘সারপ্রাইজ ভিজিট’। যদিও এই ‘সারপ্রাইজ’ তার পারিবারিক সদস্য-বন্ধুদের জন্য, নাকি মিডিয়ায় ফেরা প্রসঙ্গে সেটুকু স্পষ্ট করেননি এখনও।


শুধু বলেছেন, এবারের সফরে তিনি আবারও দাঁড়াচ্ছেন নাটকের ক্যামেরার সামনে। এরইমধ্যে কথা চূড়ান্ত হয়েছে। শ্যুটিং শুরু করবেন ১৬ এপ্রিল থেকে। মোনালিসা বলেন, ‘অনেক দিন পর নাটকে ফিরছি। ভাবতেই ভালো লাগছে। আরও ভালো লাগছে শেষ থেকে শুরু করতে পেরে।’

শেষ থেকে শুরু প্রসঙ্গে বলেন, ‘আমি নিইউয়র্কের যাওয়ার আগে সর্বশেষ কাজ করেছি সাগর জাহানের সঙ্গে। সে সময় তার চিত্রনাট্য ও পরিচালনায় ‘সিকান্দার বক্স’ নাটকে অভিনয় করি। তাতে আমার বিপরীতে ছিলেন মোশাররফ করিম। নাটকটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। এখনও প্রশংসা পাই সে নাটকের জন্য। সেই মুগ্ধতা নিয়েই আবার আমরা একসঙ্গে কজ করার সিদ্ধান্ত নিলাম। বলতে পারেন শেষ থেকেই অভিনয়টা শুরু করছি আবার।’

জানা গেছে, নাম ঠিক না হওয়া এই নাটকে মোনালিসার বিপরীতে এবারও থাকছেন মোশাররফ করিম। আর এটি নির্মিত হচ্ছে আসছে ঈদের বিশেষ নাটক হিসেবে। ঈদ পর্যন্ত মোনালিসা দেশে অবস্থান করবেন। ফলে এরমধ্যে বেশকিছু নাটক ও বিজ্ঞাপনে কাজ করার কথাও রয়েছে তার।

মোনালিসা গেল প্রায় ছয় বছর (২০১০-২০১৬) নিউইয়র্কে অবস্থান করছেন। ২০১২ সালের জুনে যুক্তরাষ্ট্র প্রবাসী ফাইয়াজ শরীফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। একই বছরের ম্যাজিক ডে ১২.১২.১২ তারিখে ঢাকার একটি রেস্টুরেন্টে মোনালিসা ও ফাইয়াজের বিবাবহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এরপর যুক্তরাষ্ট্রে  চলে গেলেও দুই বছরের মাথায় বিচ্ছেদ ঘটে মোনালিসার সংসারে।

মোনালিসা।এরপর তিনি সেখান থেকে জানিয়েছিলেন, বিচ্ছেদের প্রক্রিয়া শেষ করেই তিনি ঢাকায় ফিরবেন। এবং অভিনয়ে আবার নিয়মিত হবেন। এরমধ্যে তিনি সেখানে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি জীবন বেছে নেন। মাঝে যুক্তরাষ্ট্রের বাংলা টিভি চ্যানেল টাইম টিভিতেও কর্মরত ছিলেন।

বিভিন্ন সূত্র বলছে, যুক্তরাষ্ট্রের পাসপোর্ট অর্জনের জন্যই এতদিন তিনি সেখানে অপেক্ষা করছিলেন। যার অংশ হিসেবে সারতে হয়েছে বিয়ে ও বিচ্ছেদের আনুষ্ঠানিকতাও! দু’একটি সূত্র এটাও বলছে, ঢাকায় এখন মোনালিসার হঠাৎ ফেরার একটাই উদ্দেশ্য, দুই ঈদকেন্দ্রিক বেশ কিছু বিশেষ নাটকে অভিনয় করে পুরনো নামটাকে নতুন করে ঝালিয়ে নেওয়া। সঙ্গে একটা বিজ্ঞাপনচিত্র পেলে তো ছক্কা!

/এস/এমএম/

# অতঃপর দেশে ফিরলেন মোনালিসা

লাইভ

টপ