behind the news
Vision  ad on bangla Tribune

আসছে আর্শিনা প্রিয়ার ‘এপি’

বিনোদন রিপোর্ট১৩:৪১, এপ্রিল ০৭, ২০১৬

আর্শিনা প্রিয়া।প্রকাশ পেতে যাচ্ছে আলোচিত মডেল ও কোরিওগ্রাফার আর্শিনা প্রিয়ার প্রথম গানের অ্যালবাম। নাম রেখেছেন নিজের নামের সঙ্গে মিলিয়ে ‘এপি’।
গানগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু, পংকজ, আহমেদ হুমায়ন, প্রতীক হাসান, বেলাল খান ও শান। গান লিখেছেন রবিউল ইসলাম জীবন, জিয়াউদ্দিন আলম, লিমন আহম্মেদ ও পংকজ।
একটি গানে দ্বৈত কণ্ঠ দিয়েছেন বেলাল খান। পহেলা বৈশাখে উপলক্ষে এপি মাল্টিমিডিয়ার ব্যানারে অ্যালবামটি বাজারে আসবে বলে জানিয়েছেন আর্শিনা প্রিয়া।
আর্শিনা প্রিয়া সপ্তম শ্রেণীতে থাকা অবস্থায় বাংলাদেশ ফাইন আর্টস একাডেমিতে ফারহানা বেবীর কাছে নাচ শিখেন। এরপর ১৯৯৮ সালে কোরিওগ্রাফার তানজিলকে নিয়ে ড্যান্স গ্রুপ ‘ঈগল’-প্রতিষ্ঠা করে দেশে-বিদেশে বিভিন্ন অনুষ্ঠানে পারফর্ম করেন। মডেলিং করেছেন ‘বনফুল মিষ্টি’, ‘মেডিনোভা’সহ বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রে।
২০১৩ সালে প্রথম তিনি একটি মিশ্র অ্যালবামে গান করেন। এরপর বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’ ছবিতে আইটেম গানে পারফর্ম করেন। বর্তমানে তিনি কানাডার টরেন্টোতে অবস্থান করছেন। আগামী মাসে দেশে ফিরে অ্যালবামের টাইটেল গানের মিউজিক ভিডিওতে অংশ নেবেন। ভিডিওটি নির্মান করবেন চন্দন রায় চৌধুরী।
/এমএম/

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ